জনপ্রিয় তারকাদের মিলনমেলা হবে চট্টগ্রামে

24

চট্টগ্রামের বৃহৎ লাইফস্টাইল বিউটি সেলুন হাবিব তাজকিরাজের উদ্যোগে দ্বিতীয়বারের মতো আয়োজন করা হচ্ছে ‘মিস্টার এন্ড মিস হাবিব তাজকিরাজ-২০২৩’। প্রতিযোগিতার অডিশন রাউন্ড থেকে শুরু করে মূল ফাইনাল বা গালা রাউন্ড পর্যন্ত প্রতিটি পর্বে ঢাকা ও চট্টগ্রামের টেলিভিশন ও চলচ্চিত্র মাধ্যমের জনপ্রিয় তারকা শিল্পীরা বিচার প্রক্রিয়ায় অংশ নিবেন। বাংলাদেশের ১৮ থেকে ৩৫ বছর বয়সী যে কোনও অবিবাহিত নারী-পুরুষ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। সৌন্দর্য্যরে সাথে বিচক্ষণতা এবং বিভিন্ন বিষয়ে মেধা ও পারদর্শিতার ভিত্তিতে বিজয়ী নির্বাচিত করা হবে। অনলাইন ও অফলাইনে আবেদনের প্রেক্ষিতে প্রাথমিক বাছাই ও পরবর্তীতে বিভিন্ন পারফর্মেন্স বিবেচনা করে এলিমিনেশন রাউন্ড এর মাধ্যমে ধাপে ধাপে প্রতিযোগিতা এগিয়ে যাবে। সর্বশেষ সেরা ১০ জন নিয়ে অনুষ্ঠিত হবে গ্র্যান্ড ফিনালে। ৮ ফেব্রæয়ারি থেকে শুরু হয়ে আগামী ১৪ ফেব্রæয়ারি পর্যন্ত প্রাথমিক আবেদন গ্রহণ করা হবে। এরপর শুরু হবে বাছাই এর কাজ। ধাপে ধাপে ফেসবুক পেইজ ও বিভিন্ন গণমাধ্যমের বরাতে পরবর্তী রাউন্ড এর তারিখ, সময় ও বিষয় জানিয়ে দেওয়া হবে। গতকাল বুধবার বিকালে আয়োজিত সংবাদ সম্মেলনে আয়োজকরা এসব তথ্য জানান।
খুলশী টাউন সেন্টার ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সৈয়দ রম্মান আহমেদ জানান, মিস্টার এন্ড মিস হাবিব তাজকিরাস প্রতিযোগিতায় প্রতিযোগীদের নানা বিষয়ে পারদর্শী করে তোলার জন্য প্রতিযোগিতার পাশাপাশি গ্রæমিং সেশনও রাখা হবে। গ্রæমিং সেশনে প্রশিক্ষক এবং প্রাথমিক পর্ব, এলিমিনেশন রাউÐ ও চ‚ড়ান্ত পর্বের বিভিন্ন ধাপে বিচারক থাকবেন অভিনেতা তারিক আনাম খান, মডেল ও কর্পোরেট ব্যক্তিত্ব আদিল হোসেন নোবেল, শিক্ষক আয়মান সাদিক, লেখক সাদাত হোসাইন, নাট্য নির্মাতা কাজল আরেফিন অমি, অভিনেতা মিশু সাব্বির, মডেল সালমান মুক্তাদিরসহ ঢাকা ও চট্টগ্রামের টেলিভিশন ও চলচ্চিত্র মাধ্যমের অভিনেতা-অভিনেত্রী, সঙ্গীত শিল্পীসহ বিভিন্ন মাধ্যমের তারকারা।
এবার ২০২৩ এর প্রতিযোগিতার দ্বিতীয় আসর হবে আরও আকর্ষণীয় ও জমকালো। মোট ৭টি ক্যাটাগরিতে বিজয়ীরা খেতাব অর্জন করবেন। এগুলো হলো- মিস্টার হাবিব তাজকিরাজ-২০২৩, মিস হাবিব তাজকিরাজ- ২০২৩. মিস্টার গ্রæম, মিস ব্রাইড, বেস্ট হেয়ার (পুরুষ), বেস্ট হেয়ার (নারী) এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে দর্শকদের ভোটে একজন পুরুষ ও নারী বেস্ট পপুলার হিসেবে খেতাব অর্জন করবেন। তিনি বলেন, ১৬ মার্চ খুলশি কনভেনশন হলে মিস্টার এন্ড মিস হাবিব তাজকিরাজ- ২০২৩ এর চূড়ান্ত পর্ব বা গালা রাউন্ড অনুষ্ঠিত হবে এবং বিজয়ীদের মাথায় মুকুট তুলে দেওয়া হবে। এবারের আয়োজনে সহযগিতায় থাকছে ওয়েসিস আউটফিট, ভেন্যু পার্টনার হিসেবে থাকছে খুলশি কনভেনশন হল, গালা রাউÐে ইভেন্ট পার্টনার হিসেবে থাকছে ইভেন্টিভ চিটাগং, ব্র্যান্ডিং ও ডিজিটাল প্রোমোশন পার্টনার হিসেবে থাকছে এ ডবিøউ কমিউনিকেশন। এসময় আয়োজক কমিটির কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি