জনগণ পদ্মা সেতু, মেট্রোরেল, টানেলের সরকারকে চাই : সাংসদ মিতা

12

সন্দ্বীপ প্রতিনিধি

তত্ত্বাবধায়ক সরকারের থিওরি এখন যাদুঘরে। নির্বাচন করতে হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে। কারণ দেশের জনগণ সরকারকে বিশ্বাস করে। জনগণ পদ্মা সেতু, মেট্রোরেল, টানেলের সরকারকে চাই। সরকার মানুষের মনে জায়গা করে নিয়েছে। ক্যান্টমেন্ট থেকে সৃষ্টি দল বিএনপিকে কেউ আর বিশ্বাস করে না। কানাডার কোর্ট বিএনপিকে সন্ত্রাসী দল হিসেবে ঘোষণা দিয়েছে। তারেক রহমান মানি লন্ডারিং করেছে। জুয়া খেলা তার প্রধান পেশা। তারা কিভাবে দেশের উন্নয়ন করবে। এই সন্দ্বীপকে এক সময় ক্যান্টনমেন্ট এলাকা বলা হতো। জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর এই কলঙ্ক মুছে গেছে।
সন্দ্বীপ উপজেলা রহমতপুর ইউনিয়ন ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ এবং ছাত্রলীগের উদ্যোগে আয়োাজিত উঠান বৈঠকের প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা। তিনি বলেন, সন্দ্বীপবাসিদের নিয়ে গাড়ি করে চট্টগ্রাম যাবো, এটাই আমার স্বপ্ন। মূল ভূখন্ডের সাথে সন্দ্বীপের সংযোগ স্থাপন একদিন হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্দ্বীপবাসির স্বপ্ন পূরণ করবেন। তিনি আরো বলেন, বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। বিশ্বের বাংলাদেশ থেকে এখন শেখার আছে। রবিবার সন্ধ্যায় রহমতপুর ইউনিয়ন ৫নং ওয়ার্ডে অবস্থিত মাষ্টার নুরুল আলমের বাড়ীর প্রাঙ্গণে এই উঠান বৈঠকের আয়োজন করা হয়। ব্রুকলিন আওয়ামী লীগ যুক্তরাষ্ট্রের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগ সদস্য নুরুল ইসলাম নজরুলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলাউদ্দিন বেদন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন মিশন, সন্দ্বীপ পৌরসভা আওয়ামী লীগ সভাপতি মোক্তাদের মাওলা সেলিম, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য সিদ্দিকুর রহমান। রহমতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরিদুল মাওলা কিশোরের উপস্থাপনায় বক্তব্য রাখেন, রহমতপুর ইউনিয়ন ৫নং ওয়ার্ড ইউপি সদস্য আকবর হোসেন আকবর, রহমতপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সাফিন হোসেন।
এছাড়া, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবু তাহের, উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহফুজুর রহমান সুমন, সহ-সভাপতি মহিদুল শিকদার জিকু, সাধারণ সম্পাদক সামিউ-দৌলা-সীমান্ত, মুছাপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি নাঈম, হরিশপুর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, গাছুয়া ইউপি চেয়ারম্যান আবু হেনা, হারামিয়া ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন, কালাপানিয়া ইউপি চেয়ারম্যান আলীমুর রাজি টিটু, আমানউল্লাহ ইউপি চোয়রম্যান সাইফুল ইসলাম, আজিমপুর ইউপি চেয়ারম্যান মো. রকি প্রমুখ।