জনগণের কল্যাণের জন্য নৌকায় ভোট দিন

33

চট্টগ্রাম-৮ আসনের জনগণের ভাগ্য উন্নয়নে নৌকায় ভোট দেওয়ার আহŸান জানিয়ে নৌকা প্রতীকের সংসদ সদস্য প্রার্থী মোছেলেম উদ্দিন আহমদ বলেছেন, দেশের মানুষ উন্নয়ন চায়, সেই উন্নয়ন দিতে জননেত্রী শেখ হাসিনা সফল হয়েছেন। দেশব্যাপী রেকর্ড পরিমাণ যে উন্নয়ন হয়েছে, সে তুলনায় চট্টগ্রাম-৮ নির্বাচনী এলাকায় কাঙ্খিত উন্নয়ন হয়নি। এর কারণ নেতৃত্বের অভাব। শেখ হাসিনা নিজের ও পরিবারের চাওয়া পাওয়ার ঊর্ধ্বে উঠে সর্বোচ্চ ত্যাগ ও পরিশ্রম করে দেশের অর্থনীতিকে যেভাবে শক্তিশালী করেছেন, দেশের মানুষ এজন্য তার প্রতি আস্থাশীল ও বিশ্ব নেতৃত্ব শেখ হাসিনার নেতৃত্বকে অভিনন্দিত ও প্রসংশিত করছেন।
গতকাল শুক্রবার দুপুরে পশ্চিম ষোলশহরের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন।
মোছলেম উদ্দীন আহমদ বলেন, এলাকার উন্নয়নের জন্য, এলাকার সাধারণ মানুষের সমস্যা সমাধান এবং চট্টগ্রামের দুঃখ কালুরঘাটে নতুন সেতু দ্রুত বাস্তবায়নের জন্য এই উপ-নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ। এই নির্বাচনের জয়-পরাজয়ে জাতীয়ভাবে কোন পরিবর্তন হবে না বা সরকার পরিবর্তন হবে না। রাজনৈতিক বিবেচনা করে এলাকার উন্নয়নকে বাধাগ্রস্ত না করে, এলাকার উন্নয়ন ও জনগণের কল্যাণে আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন। আমি যদি নির্বাচিত হই এলাকার সকল দলের নেতা-কর্মী ও সাধারণ মানুষ আমার কাছ থেকে সহযোগিতা পাবেন এবং সবার জন্য আমার দরজা সব সময় খোলা থাকবে।
তিনি আরও বলেন, ১৯৭৩ সালের পর থেকে এ এলাকায় কোন আওয়ামী লীগের এমপি ছিলেন না, এবার সুযোগ তৈরি হয়েছে এবং এলাকাবাসীর জন্য এটা একটা পরীক্ষা। এখানে আওয়ামী লীগ, বিএনপি ও অন্যান্য দলের সমর্থক আছেন, সবার মধ্যে দেশপ্রেম অবশ্যই আছে এবং তারা উন্নয়ন চান। তাই এলাকার উন্নয়নের জন্য ১৩ জানুয়ারি উপ-নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে সব দলের সমর্থকদের প্রতি আহব্বান জানাচ্ছি।
এ সময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগ সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ এয়াকুব, মো. সালাউদ্দিন, পশ্চিম ষোলশহর ওয়ার্ড মহিলা আওয়ামী লীগ সভাপতি হোসনে আরা পারুল, নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. তালেব আলী, নগর ছাত্রলীগের সহ-সভাপতি কাজী রাশেদ আলী জাহাঙ্গীর প্রমুখ। বিজ্ঞপ্তি