ছিনতাইকারী চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

12

নিজস্ব প্রতিবেদক

নগরীর নিউ মার্কেট থেকে জুবিলী রোড ও জলসা মার্কেটগামী গাড়ি ও পথচারীদের টার্গেট করে ছিনতাই চক্রের ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৫টি ছোরা উদ্ধার করা হয়। গত বৃহস্পতিবার রাত ১১টা ৪০ মিনিটের দিকে মিউনিসিপ্যাল মডেল স্কুলের সামনের ফুটওভার ব্রিজের নিচ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তাররা হলেন মো. শাওন ফরাজী ওরফে শাউন (২৫), মো. সজীব প্রকাশ পিচ্ছি সজিব (২৭), মো. শাহেদ প্রকাশ সাহেদ (৩২), মো. জুয়েল (২১) এবং মো. ইয়াছিন (৩০)।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবীর জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে নিউ মার্কেট অভিযান পরিচালনা করা হয়। অভিযানে মিউনিসিপ্যাল মডেল হাই স্কুলের সামনে ফুটওভার ব্রিজের নিচ থেকে ৫ ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে তাদের কাছ থেকে ৫টি ছোরা উদ্ধার করা হয়েছে। তাদের প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় অন্তত পাঁচটি করে মামলা আছে।জিজ্ঞাসাবাদে তারা জানায়, রমজান মাস উপলক্ষে রাতের বেলায় নিউমার্কেট থেকে জুবিলী রোড ও জলসা মার্কেটগামী পথচারী, নিউমার্কেট কেন্দ্রিক যাতায়াতকারী গাড়ি ও পথচারীদের টার্গেট করে ছিনতাই করে তারা। আসামিদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।