চেম্বারের নামে ইয়াবা আনতে কক্সবাজার যেতেন গৌরব কর

33

চিকিৎসার নামে কক্সবাজারে যেতেন দন্ত চিকিৎসক কুমার গৌরব কর প্রকাশ জয় (৩৪)। কক্সবাজারের বার্মিজ মার্কেট এলাকায় চেম্বার থাকলেও চিকিৎসা তার প্রধান পেশা ছিলো না। তিনি চিকিৎসা পেশার আড়ালে ইয়াবা এনে সরবরাহ করতেন ঢাকা ও চট্টগ্রামের বিভিন্ন স্থানে। গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার র‌্যাব অভিযান চালিয়ে ওই চিকিৎসককে আটকের পর গতকাল রবিবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শফি উদ্দিনের আদালতে হাজির করা হলে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক।
উল্লেখ্য, গত শনিবার মইজ্জ্যারটেশস্থ শাহ আমানত সেতুর টোল প্লাজা এলাকায় একটি বাসে তল্লাশি চালিয়ে ইয়াবাসহ গ্রেপ্তার হন চিকিৎসক কুমার গৌরব কর প্রকাশ জয়। তার কাছ থেকে ৩ হাজার ৯৪৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তিনি ঢাকার ইব্রাহিমপুর এলাকার বাসিন্দা যোগেশ করের ছেলে। কক্সবাজার সদরের বার্মিজ মার্কেট এলাকায় চেম্বার রয়েছে তার। তিনি বিডিএস ডিগ্রিধারী।
র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার কাজী মোহাম্মদ তারেক আজিজ বলেন, শনিবার বিকেল ৪ টার দিকে
গোপন সংবাদের ভিত্তিতে শাহ আমানত সেতুর টোল প্লাজা এলাকায় বাসে তল্লাশি চালিয়ে চিকিৎসক জয়কে গ্রেপ্তার করা হয়। দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে ঢাকায় বিক্রি করতেন তিনি। চিকিৎসক হওয়ার সুযোগকে কাজে লাগিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অনায়াসে ইয়াবা ব্যবসা করে আসছিলেন তিনি। ইয়াবা ব্যবসার সুবিধার জন্য ঢাকা থেকে কক্সবাজারে এসে একটি চেম্বার খুলেছিলেন।