চুয়েটে ছাত্রকল্যাণ দপ্তরে বিদায় সংবর্ধনা ও বরণ

3

 

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) এর ছাত্রকল্যাণ দপ্তরের সাবেক পরিচালক ও উপ-পরিচালকদের বিদায় সংবর্ধনা এবং নবনিযুক্ত পরিচালক ও উপ-পরিচালকদের বরণ অনুষ্ঠান গত ৩০ ডিসেম্বর সম্পন্ন হয়েছে। বিশ্ববিদ্যালয়ের টিএসসি ভবনস্থ ছাত্রকল্যাণ পরিচালকের সভাকক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।
নবনিযুক্ত ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মো. রেজাউল করিমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী।
নবনিযুক্ত উপ-পরিচালক এটিএম শাহজাহানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন শহীদ মোহাম্মদ শাহ হলের প্রভোস্ট অধ্যাপক ড. রনজিৎ কুমার সূত্রধর, সাবেক ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক, বিদায়ী উপ-পরিচালক অধ্যাপক ড. মো. আরাফাত রহমান ও বিদায়ী উপ-পরিচালক হুমায়ুন কবির। এ সময় বিভিন্ন আবাসিক হলের প্রভোস্ট ও সহকারী প্রভোস্টরা উপস্থিত ছিলেন।
বিদায়ী সংবর্ধিত অতিথিরা হলেন- সাবেক ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক, সাবেক উপ-পরিচালক অধ্যাপক ড. মো. আরাফাত রহমান ও জনাব হুমায়ুন কবির।
এছাড়া নবনিযুক্ত ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মো. রেজাউল করিম এবং দুই উপ-পরিচালক ড. মো. সাইফুল ইসলাম ও এটিএম শাহজাহানকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেওয়া হয়। পরে শারীরিক শিক্ষা শাখার মাঠকর্মী (সিনিয়র গ্রেড) মো. জামাল মিয়ার অবসরোত্তর ছুটিতে গমন উপলক্ষে সংবর্ধনা প্রদান করা হয়। বিজ্ঞপ্তি