চিটাগাং মেট্রোপলিটন শপ্ ওনার্স এসোসিয়েশনের পরিচিতি সভা

9

 

চিটাগাং মেট্রোপলিটন শপ্ ওনার্স এসোসিয়েশনের উপদেষ্টা পরিষদ ও কার্যকরী পরিষদ এর (২০২২-২০২৪) এর যৌথ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। ১২ ফেব্রুয়ারি নগরীর একটি রেস্টুরেন্টে পার্কভিউ হাসপাতালের সহযোগিতায় চিটাগাং মেট্রোপলিটন শপ্ ওনার্স এসোসিয়েশনের সভাপতি অহীদ সিরাজ চৌধুরী স্বপন এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও সংগঠনের উপদেষ্টা এটিএম পেয়ারুল ইসলাম। অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম চেম্বারের অফ কমার্স এর সভাপতি ও সংগঠনের উপদেষ্টা মাহবুবুল আলম।
প্রধান অতিথি বক্তব্যে বলেন, জাতীয় অর্থনীতিতে চট্টগ্রাম বন্দর ও চট্টগ্রাম ব্যবসায়ী সমাজের অবদান সর্বোচ্চ। তিনি ফটিকছড়িতে ভারত বাংলাদেশ স্থলবন্দর স্থাপনে অগ্রণী ভূমিকা পালন করেন। তিনি চট্টগ্রাম উন্নয়নে এবং ব্যবসাবান্ধব পরিবেশ সৃষ্টিতে দল মত নির্বিশেষে সকল পেশাজীবী নিয়ে একযোগে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।
সাধারণ সম্পাদক মনসুর আলম চৌধুরী ও মোহাম্মদ কামাল উদ্দিন এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কার্যকরী সভাপতি আবুল কাশেম, সিনিয়র সহ-সভাপতি মোস্তাক আহমেদ চৌধুরী, টেরিবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আমিনুল হক, বেলায়েত হোসেন, আবুল জব্বার, আবু তালেব, আহমেদ হোছাইন, সেকান্দর হোসেন বাদশা, জসিম উদ্দিন, অতিরিক্ত সাধারণ সম্পাদক মুহাম্মদ ফরিদ উদ্দিন, সাজ্জাদ উদ্দিন, নাজিম উদ্দিন লিটন, মোজাম্মেল হক। উপদেষ্টামন্ডলীর মধ্যে উপস্থিত ছিলেন আইএমএস গ্রæপের চেয়ারম্যান আবুল বশর আবু, ফুলকলি ফুড এর এমডি কফিল উদ্দিন, মো. জাফর উলাহ, হাজী রকিবুল আলম, ডা. এ.কে.এম ফজলুল হক, এস.এম আহমদ হোছাইন প্রমুখ। এ সময় অনুষ্ঠানে অতিথিদের মাঝে সম্মাননা স্মারক প্রদান করা হয়। বিজ্ঞপ্তি