চিটাগাং ক্লাবে বার্ষিক টেনিস ও টেবিল টেনিস টুর্নামেন্ট উদ্বোধন

32

দেশের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান পেডরোলোর পৃষ্টপোষকতায় চিটাগাং ক্লাবে ২৬ নভেম্বর থেকে শুরু হল বার্ষিক টেনিস ও টেবিল টেনিস টুর্নামেন্ট। সন্ধ্যা ৭টায় লং টেনিস কোটে এ উপলক্ষে এক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চিটাগাং ক্লাব লি. ও দি পূর্বকোণ লি.’র চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা ও দায়রা জজ মো. ইসমাইল হোসেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন চিটাগাং ক্লাব ভাইস চেয়ারম্যান মঞ্জুরুল হক (মঞ্জু) টেনিস ও টেবিল চেনিস বিভাগের মেম্বার ইনচার্জ আবু আহমেদ হাসনাত, টেনিস সাব কমিটির কনভেনার মো. সোলায়মান ও টেবিল টেনিস সাব কমিটির কনভেনার ইঞ্জিনিয়ার ফজলে রাব্বি খান সাজ্জাদ প্রমুখ।
এছাড়া অনুষ্ঠানে চিটাগাং নির্বাহী কমিটি মেম্বার যথাক্রমে ইমতিয়াজ হাবিব (রনি),মোসলেহউদ্দিন আহমেদ (অপু), এ.এম. ইমতিয়াজ চৌধুরী (রকি), সৈয়দ আহসানুল হক (শামিম), মো. রফিকুল ইসলাম মিয়া (বাবুল),আলি আহসান (সেলিম), মঞ্জুরুল আলম (পারভেজ) প্রমুখসহ বহু ক্রীডামোদি ক্লাব মেম্বার ইউপস্থিত ছিলেন। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন ক্লাব সদস্য মাহতাব উদ্দিন চৌধুরী (হুমায়ুন)।
টুর্নামেন্টটির মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দি মর্নিং নিউজ। উদ্বোধনী অনুষ্ঠানে ভাষনদান কালে জসিম উদ্দিন চৌধুরী বলেন , কোবিট -১৯ এর এ্ মহামারি সময়ে আমাদের জীবন যাত্রার প্রতিযোগীতা থেমে নাই। বাস্তবতার কারণে সামাজিক কর্মকান্ড ও খেলা- ধুলাও চলছে। তিনি এই দুঃসময়েও এই রকম টুর্নামেন্ট অয়োজনের জন্য সংশিষ্ট মেম্বার ইনচার্জ আবু আহমেদ হাসনাতকে এবং টুর্নামেন্টের পৃষ্টপোষক পেডরোলোকে ধন্যবাদ জানান। বিজ্ঞপ্তি