চান্দগাঁওয়ে মাদকসহ তিন যুবক গ্রেপ্তার

5

নিজস্ব প্রতিবেদক

চান্দগাঁওয়ে পৃথক অভিযানে মাদকসহ তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রবিবার শহীদ পাড়া সংলগ্ন এলাকা থেকে গাঁজাসহ দুইজন এবং সোমবার চৌধুরী পাড়া শেরবাজ খান জামে মসজিদ সংলগ্ন এলাকা থেকে দেশিয় চোলাই মদসহ একজনকে গ্রেপ্তার করা হয়।
জানা যায়, চান্দগাঁও থানা এলাকায় ৩ কেজি গাঁজাসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রবিবার রাত পৌণে ১টায় শহীদ পাড়া সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হলেও গণমাধ্যমে তা নিশ্চিত করা হয় গতকাল। গ্রেপ্তারকৃতরা হলেন কক্সবাজার জেলার পেকুয়া থানাধীন জালিয়াখালীর মফিজুল করিমের ছেলে মো. সোয়াইব সফি (২৮) ও কুমিল্লা জেলার লাকসাম থানার শাহপুর গ্রামের আবুল কালামের ছেলে জোবায়েদ হোসেন রানা (২০)।
বিষয়টি নিশ্চিত করে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান চৌধুরী জানান, গত রবিবার দিবাগত রাত পৌণে ১টায় শহীদ পাড়া সংলগ্ন এলাকা থেকে দুই যুবককে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩ কেজি গাঁজা জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে চান্দগাঁও থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।
অপরদিকে চান্দগাঁও থানার বোর্ডস্কুল চৌধুরী পাড়া শেরবাজ খান জামে মসজিদ সংলগ্ন এলাকা থেকে ১০৫ লিটার দেশিয় চোলাই মদসহ মো. নাজিম উদ্দিন (৩৮) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার বিকেলে গ্রেপ্তারের তথ্যটি নিশ্চিত করেন চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান চৌধুরী। গ্রেপ্তার মো. নাজিম উদ্দিন রাঙ্গুনিয়া থানার পাঠান পাড়া ইদ্রিসের বাড়ির মৃত শাহ মিয়ার ছেলে।
ওসি মঈনুর রহমান জানান, ১০৫ লিটার দেশিয় চোলাই মদসহ মো. নাজিম উদ্দিন নামে একজনকে গতরাত সোয়া ১০টার দিকে গ্রেপ্তার করা হয়েছে। আজ (সোমবার) কারাগারে পাঠানো হয়েছে। আগামীকাল মঙ্গলবার আদালতে তিন দিনের রিমান্ড আবেদন করা হবে।