চান্দগাঁওয়ে ক্রিস্টাল মেথসহ গ্রেপ্তার ২

14

নিজস্ব প্রতিবেদক

নগরীর চান্দগাঁও খাজা রোড এলাকায় অভিযান চালিয়ে আইস (ক্রিস্টাল মেথ) সহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাত সোয়া বারোটার দিকে বাদামতল ইব্রাহীম সওদাগরের বিল্ডিং থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ১৮৫ গ্রাম ক্রিস্টাল মেথ উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, কক্সবাজার জেলার টেকনাফ থানার মধ্যম হ্নীলা হোয়াক্যং নয়াপাড়ার আব্দুর রহিমের ছেলে মো. হামিদ হোসেন (২৮) ও রাঙ্গুনিয়া থানার ইসলামপুর ইউনিয়নের ছাদেক নগর গাবতল এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে মো. ফারুক (৩৮)।
চান্দগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মঈনুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে খাজা রোড বাদামতল ইব্রাহীম সওদাগরের বিল্ডিং-এর সামনে পুকুর পাড় থেকে মো. হামিদ হোসেন ও মো. ফারুককে গ্রেপ্তার করা হয়। হামিদের দেহ তল্লাশি করে একটি সাদা পলিথিনে মোড়ানো ১০০ গ্রাম আইস (ক্রিস্টাল মেথ) ও মো. ফারুকের দেহ তল্লাশি করে একটি সাদা পলিথিনে মোড়ানো ৮৫ গ্রাম আইস (ক্রিস্টাল মেথ) উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া ক্রিস্টাল মেথের দাম আনুমানিক ১৮ লাখ ৫০ হাজার টাকা।
তিনি জানান, গ্রেপ্তারকৃত আসামিরা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্ত এলাকা থেকে ক্রিস্টাল মেথ সংগ্রহ করে সেগুলো চট্টগ্রাম নগর ও দেশের বিভিন্ন স্থানের মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের কাছে বিক্রি করে আসছিলো। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।