চাটখিল-সোনাইমুড়ীবাসীর জন্য লাইফ সাপোর্ট এ্যাম্বুলেন্স উপহার ভারতের

15

পূর্বদেশ অনলাইন
নোয়াখালী-১ আসনের সাংসদ এইচ এম ইব্রাহিম এর ঐকান্তিক প্রচেষ্টা ও ভারতীয় হাই কমিশনারের সাথে দ্বিপাক্ষিক আলোচনার ফলশ্রুতিতে বাংলাদেশ-ভারত বন্ধুত্বের নিদর্শন স্বরূপ, ভারতের পক্ষ থেকে চাটখিল-সোনাইমুড়ীবাসীর জন্য একটি লাইফ সাপোর্ট এ্যাম্বুলেন্স উপহার দেয়া হয়েছে। ১২ জানুয়ারি এ্যাম্বুলেন্সটির চাবি হস্তান্তর করেন নোয়াখালী-১ আসনের জাতীয় সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।
অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন ভারতীয় সহকারী হাইকমিশন চট্টগ্রাম এর সেকেন্ড সেক্রেটারি উদূত ঝা, বিশেষ অতিথি ছিলেন নোয়াখালীর সিভিল সার্জন ডাঃ মাসুম ইফতেখার, সোনাইমুড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফজলুর রহমান, সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতি মমিনুল ইসলাম বাকের, চাটখিল পৌরসভা মেয়র মো. নিজাম উদ্দিন ভিপি, চাটখিল উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক মো. জাকির হোসেন জাহাঙ্গীর, সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আ.ফ.ম বাবুল, সোনাইমুড়ী আওয়ামী লীগ সহসভাপতি মো. বাহার উদ্দীন, চাটখিল উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোস্তাক আহম্মেদ, সোনাইমুড়ী উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. মাইনুল ইসলাম, জয়াগ গান্ধী আশ্রম ট্রাস্ট সেক্রেটারি কৃষ্ণ দাস গুপ্ত, চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল খায়ের, সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হারুনুর রশিদ ও জয়াগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শওকত আকবর পলাশ সহ বিভিন্ন ব্যক্তিবর্গ।
উল্লেখ্য , নোয়াখালী জেলায় ইতিপুর্বে উন্নত প্রযুক্তি সম্বলিত কোন লাইফ সাপোর্ট এ্যাম্বুলেন্স ছিলোনা, এটিই নোয়াখালীতে সর্বপ্রথম ও একমাত্র লাইফ সাপোর্ট এ্যাম্বুলেন্স।