চসিক জেনারেল হাসপাতাল চিকিৎসক, নার্স কর্মচারীদের সমন্বয়সভা

6

 

চট্টগ্রাম সিটি কর্পোরেশন স্বাস্থ্য বিভাগ পরিচালিত চট্টগ্রাম সিটি কর্পোরেশন জেনারেল হাসপাতালে কর্মরত চিকিৎসক, নার্স ও অন্যান্য কর্মচারীদের নিয়ে এক সমন্বয় সভা গত ২ আগস্ট প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান উপস্থিত ছিলেন চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা ও অতিরিক্ত সচিব মোহাম্মদ শহীদুল আলম।
উপস্থিত ছিলেন কাউন্সিলর আবদুস সালম মাসুম, স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ ইমাম হোসেন রানা, এমওইন চার্জ ডা. দীপা ত্রিপুরা, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মেডিকেল অফিসার ডা. জোনাকী দেবী, ডা. নিবেদিতা দেবী, ডা. মো. রেজাউল করিম, ডা. দীপান্বিতা নাথ, ডা. নাজিয়া খুরশীদ পিংকি প্রমুখ। প্রধান অতিথির বক্তেব্যে প্রধান নির্বাহী কর্মকর্তা শহীদুল আলম বলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশন নগরীর ৭০ লক্ষ মানুষের স্বাস্থ্য সেবা নিয়ে কাজ করছে।
এ স্বাস্থ্য সেবাকে জোরদার করার লক্ষ্যে সকল চিকিৎসক, নার্স, অন্যান্য কর্মচারীদেরকে আন্তরিকতা ও সেবার মনমানসিকতা নিয়ে কাজ করতে হবে।
তিনি সকলকে যথাসময়ে অফিসে উপস্থিতি ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের আহবান জানান। সভাপতির বক্তব্যে ডা. সেলিম আকতার চেীধুরী বলেন, কাজ করতে গিয়ে অনেক সমস্যা ও সীমাবদ্ধতা থাকতে পারে।
সকল সমস্যাগুলো পর্যায় ক্রমে সমাধান করা হবে। তিনি স্বাস্থ্য বিভাগের অর্জিত সুনামকে আরো জোরদার করার লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেন।