চসিক কাউন্সিলরদের সাথে জেলা পরিষদ চেয়ারম্যানের মতবিনিময়

19

চট্টগ্রাম জেলা পরিষদের অস্থায়ী কার্যালয়ে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) কাউন্সিলরদের সাথে জেলা পরিষদ চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলামের মতবিনিময় সভা গতকাল বুধবার অনুষ্ঠিত হয়।
এসময় এটিএম পেয়ারুল ইসলাম বলেন, মহামারী কোভিডের সময় মানুষের পাশে দাঁড়িয়েছিল কাউন্সলরবৃন্দ। পাশাপাশি এলাকার বিভিন্ন শিক্ষা, সংস্কৃতি, খেলাধূলাসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন তারা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গঠনে নির্বাচিত প্রতিনিধিরা কাজ করে যাচ্ছেন। সকল কাউন্সিলরকে ধন্যবাদ জানিয়ে তিনি সবাইকে ঐক্যবদ্ধ থেকে চট্টগ্রাম মহানগরের উন্নয়ন করার জন্য অনুরোধ করেন এবং জেলা পরিষদ নির্বাচনে তাকে সহযোগিতার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
তিনি আরো বলেন, সরকার বিভিন্ন উন্নয়ন প্রকল্প হাতে নিয়ে বাস্তবায়ন করছে। প্রকল্পগুলো সকলের সমন্বিত চেষ্টায় এগিয়ে নিয়ে যেতে হবে। আগামী নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনাকে আবারো নির্বাচিত করে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে কাজ করতে হবে। তিনি তাদের জনগণের পাশে থেকে সরকারের দৃশ্যমান উন্নয়ন প্রকল্প, উন্নয়ন কাজকে তুলে ধরার আহŸান জানান।
জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শাব্বির ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময়ে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাহী কর্মকর্তা মো. দিদারুল আলম, চসিক প্যানেল মেয়র-২ মো. গিয়াস উদ্দিন, প্যানেল মেয়র-৩ আফরোজা কালাম, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, গোলাম মো. জোবায়ের, জহর লাল হাজারী, ছালেহ আহম্মদ চৌধুরী, নাজমুল হক ডিউক, আবুল হাসনাত মো. বেলাল, নুর মোস্তফা টিনু, মোহাম্মদ শহিদুল আলম, মো. নুরুল আলম, সলিম উল্লাহ বাচ্চু, শাহেদ ইকবাল বাবু, কাজী নুরুল আমীন, মো. মোবারক আলী, শেখ জাফরুল হায়দার চৌধুরী, আতাউল্লাহ চৌধুরী, আব্দুস সালাম মাসুম, মো. মোরশেদ আলী, জেসমিন পারভীন জেসী, তসলিমা বেগম, আনজুমান আরা, রুমকি সেন গুপ্ত. বেগম লুৎফুন্নেসা দোভাষ বেবী প্রমুখ। খবর বিজ্ঞপ্তির