চবি সংবাদ

55

লোক প্রশাসন বিভাগ
চবি লোক প্রশাসন বিভাগের ২০১৮ সালের ৩য় বর্ষ বিএসএস (সম্মান) কোর্স নং-৩০১ থেকে ৩০৭ এর পরীক্ষা আগামী ১২.২.২০১৯ থেকে ১৮.৩.২০১৯ তারিখ পর্যন্ত প্রতিদিন বেলা ১১ টা থেকে শুরু হবে। ২০১৮ সালের ৪র্থ বর্ষ বিএসএস (সম্মান) কোর্স নং-৪০১ থেকে ৪০৯ এর পরীক্ষা আগামী ১৭.২.২০১৯ থেকে ১.৪.২০১৯ তারিখ পর্যন্ত প্রতিদিন বেলা ১১ টা থেকে শুরু হবে।
আরবী বিভাগ
চবি আরবী বিভাগে ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে এম.এ. কোর্সে ভর্তি/পুনঃভর্তি আগামী ৬.২.২০১৯ তারিখ থেকে শুরু হবে। বিলম্ব ফি ব্যতীত ২৫.২.২০১৯ তারিখ এবং বিলম্ব ফিসহ আগামী ২৮.২.২০১৯ তারিখ পর্যন্ত ভর্তি হওয়া যাবে।
ফরাসি ভাষা ও সাহিত্য বিভাগ
চবি ফরাসি ভাষা ও সাহিত্য বিভাগে ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে এম.এ কোর্সে আগামী ৭.২.২০১৯ তারিখ থেকে ভর্তি/পুনঃভর্তি শুরু হবে। বিলম্ব ফি ব্যতীত ১৭.২.২০১৯ তারিখ এবং বিলম্ব ফিসহ আগামী ২৪.২.২০১৯ তারিখ পর্যন্ত ভর্তি হওয়া যাবে।
প্রাণিবিদ্যা বিভাগ
চবি প্রাণিবিদ্যা বিভাগের ৩১.১.২০১৯ তারিখ অনুষ্ঠিতব্য ২০১৭ সালের ৪র্থ বর্ষ বি.এসসি (সম্মান) কোর্স নং-৪০৮ এর তত্ত¡ীয় পরীক্ষা অনিবার্য কারণবশতঃ ১০.৩.২০১৯ তারিখ বেলা ১১.৩০ টা থেকে শুরু হবে।
ইংরেজি বিভাগ
চবি ইংরেজি বিভাগের ২০১৬ সালের এম.এ ফাইনাল কোর্স নং-৫০১ ব্যতিরেকে ৫০২ থেকে ৫০৫ এর পরীক্ষাসমূহ অনিবার্য কারণবশতঃ আগামী ৬.২.২০১৯ থেকে ২৭.২.২০১৯ তারিখ পর্যন্ত প্রতিদিন বেলা ১১টা থেকে শুরু হবে। খবর বিজ্ঞপ্তির