চবি সংবাদ

39

আইইআর : চবি আইইআর এর ২০১৮ সালের ৪র্থ বর্ষ সম্মান বিএড পরীক্ষার ফরম পূরণ ও ফি দাখিলের তারিখ ঘোঘণা করা হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ১ ডিসেম্বর থেকে ৫ ডিসেম্বর এবং বিলম্ব ফিসহ ১১ ডিসেম্বর পর্যন্ত ফরম পূরণ ও ফি দাখিল করা যাবে।
সংস্কৃত বিভাগ : চবি সংস্কৃত বিভাগের ২০১৮ সালের এমএ কোর্স নং-৫০১ থেকে পরবর্তী পরীক্ষাসমূহ এবং মৌখিক পরীক্ষা আগামী ৩০ ডিসেম্বর থেকে ২৯ জানুয়ারি পর্যন্ত প্রতিদিন বেলা ১১টা থেকে শুরু হবে। উক্ত কোর্সের মৌখিক পরীক্ষা সকাল ১০টা থেকে শুরু হবে। বিস্তারিত সময়সূচি সংশ্লিষ্ট বিভাগ থেকে জানা যাবে।
নৃবিজ্ঞান বিভাগ : চবি নৃবিজ্ঞান বিভাগের ২০১৯ সালের ৩য় বর্ষ বি.এসসি. (সম্মান) কোর্স নং-৩০১ থেকে ৩০৮ এর পরীক্ষাসমূহ এবং মৌখিক পরীক্ষা আগামী ১১ ডিসেম্বর থেকে ২৭ জানুয়ারি পর্যন্ত প্রতিদিন সকাল ১০.৩০টা থেকে শুরু হবে। মৌখিক পরীক্ষা সকাল ১০টা থেকে শুরু হবে।
আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ : চবি আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ২০১৯ সালের এম.এস.এস. কোর্স নং-৫০১ থেকে পরবর্তী পরীক্ষাসমূহ এবং মৌখিক পরীক্ষা আগামী ১৯ জানুয়ারি থেকে ১৩ ফেব্রুয়ারি তারিখ পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে শুরু হবে। উল্লেখ্য মৌখিক পরীক্ষা সকাল ৯টা থেকে শুরু হবে। বিস্তারিত সময়সূচি সংশ্লিষ্ট বিভাগ থেকে জানা যাবে।
লোক প্রশাসন বিভাগ : চবি লোক প্রশাসন বিভাগের ২০১৯ সালের ৩য় বর্ষ বিএসএস (সম্মান) কোর্স নং-৩০১ থেকে ৩০৭ এর পরীক্ষাসমূহ আগামী ৩০ ডিসেম্বর থেকে ৩ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতিদিন বেলা ১১ টা থেকে শুরু হবে। ২০১৯ সালের ৪র্থ বর্ষ বিএসএস (সম্মান) কোর্স নং-৪০১ থেকে ৪০৯ এর পরীক্ষাসমূহ আগামী ২৯ ডিসেম্বর থেকে ৯ ফেব্রুয়ারি প্রতিদিন বেলা ১১টা থেকে শুরু হবে।
মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগ : চবি মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগের ২০১৮ সালের ৮ম সেমিস্টার বিবিএ মিড টার্ম কোর্স নং-৪০৬ থেকে ৪০৯ এর পরীক্ষাসমূহ আগামী ১২ ডিসেম্বর থেকে ১৯ ডিসেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ১০.৩০টা থেকে শুরু হবে।
রাজনীতি বিজ্ঞান বিভাগ : চবি রাজনীতি বিজ্ঞান বিভাগের ২০১৯ সালের ৩য় বর্ষ বিএসএস (সম্মান) পরীক্ষার ফমম পূরণ ও ফি দাখিলের তারিখ ঘোষণা করা হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ১৯ ডিসেম্বর থেকে ৯ জানুয়ারি এবং বিলম্ব ফিসহ আগামী ১৬ জানুয়ারি পর্যন্ত ফরম পূরণ ও ফি দাখিল করা যাবে।
চবি রাজনীতি বিজ্ঞান বিভাগের ২০১৯ সালের ৪র্থ বর্ষ বিএসএস (সম্মান) পরীক্ষার ফমম পূরণ ও ফি দাখিলের তারিখ ঘোষণা করা হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ১৫ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর এবং বিলম্ব ফিসহ আগামী ৮ জানুয়ারি পর্যন্ত ফরম পূরণ ও ফি দাখিল করা যাবে।
মনোবিজ্ঞান বিভাগ : চবি মনোবিজ্ঞান বিভাগের ২০১৯ সালের ১ম বর্ষ বিএসসি (সম্মান) কোর্স নং-১১২ থেকে পরবর্তী পরীক্ষাসমূহ আগামী ১০ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি পর্যন্ত প্রতিদিন সকাল ৯.৩০টা থেকে শুরু হবে।
ম্যানেজমেন্ট বিভাগ : চবি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৮ সালের ১ম সেমিস্টার এমবিএ পরীক্ষার ফরম পূরণ ও ফি দাখিলের তারিখ ঘোষণা করা হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ৪ ডিসেম্বর থেকে ১০ ডিসেম্বর এবং বিলম্ব ফিসহ আগামী ১১ ডিসেম্বর পর্যন্ত ফরম পূরণ ও ফি দাখিল করা যাবে।
অর্থনীতি বিভাগ : চবি অর্থনীতি বিভাগের ২০১৯ সালের ২য় বর্ষ বি.এস.এস. (সম্মান) কোর্স নং-২০১ থেকে ২০৯ এর পরীক্ষাসমূহ আগামী ৫ জানুয়ারি থেকে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতিদিন বেলা ১১টা থেকে শুরু হবে।
বাংলা বিভাগ : চবি বাংলা বিভাগের ২০১৯ সালের ৩য় বর্ষ বিএ (সম্মান) কোর্স নং-৩০১ থেকে ৩০৮ এর পরীক্ষাসমূহ আগামী ৮ ডিসেম্বর থেকে ৫ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতিদিন বেলা ১১টা থেকে শুরু হবে। ২০১৯ সালের ১ম বর্ষ বিএ (সম্মান) কোর্স নং-২১০ এর মৌখিক পরীক্ষা আগামী ১৮ ও ১৯ ডিসেম্বর প্রতিদিন সকাল ১০টা থেকে শুরু হবে। বিস্তরিত সময়সূচি সংশ্লিষ্ট বিভাগ থেকে জানা যাবে।
সমাজতত্ত¡ বিভাগ : চবি সমাজতত্ত¡ বিভাগের ২০১৯ সালের ২য় বর্ষ বিএসএস (সম্মান) কোর্স নং-২০৩ এর স্থগিতকৃত পরীক্ষা আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে।