চবি ছাত্রের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ

4

চবি প্রতিনিধি

নগরীর জিইসি মোড় এলাকায় এক নারীর শ্লীলতাহানির অভিযোগ উঠেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থীর বিরুদ্ধে। গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।
জানা গেছে, অভিযুক্ত শিক্ষার্থীর নাম মাহফুজুর রহমান। তিনি চবির শিক্ষা ও গবেষণা বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি সাতকানিয়া উপজেলায়।
ভুক্তভোগী নারী জানান, আমি আমার বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছোটো বোনকে নিয়ে মঙ্গলবার ব্যাংকের একটা কাজে বের হই। কাজ শেষে বিকেলে বাসায় ফেরার জন্য জিইসি মোড় এলাকায় দাঁড়াই। রাস্তা পার হব- এমন মুহূর্তে একটি ছেলে এসে হঠাৎ আমার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয়। সাথে সাথে আমরা দুই বোন তাকে ধরে ফেলি। ছেলেটি নিজেকে চবি শিক্ষার্থী হিসেবে পরিচয় দেন এবং নিজের পরিচয়পত্র প্রদর্শন করেন। উপস্থিত কয়েকজনের অনুরোধে আমরা তাকে ছেড়ে দিই। বিষয়টি নিয়ে আমার ছোটো বোন সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিলে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমাদের সঙ্গে যোগাযোগ করেন। আমরা ছেলেটির বিরুদ্ধে অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছি।
খুলশী থানার ওসি মোহাম্মদ শাহীনুজ্জামান বলেন, এখনও থানায় কেউ অভিযোগ করেননি। আমি ভুক্তভোগীকে ফোন করেছি। তাদের অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।