চবির শাটল ট্রেনের নতুন সময়সূচি

37

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য শাটল ট্রেনের নতুন সময়সূচি নির্ধারণ করা হয়েছে। গত সোমবার বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভুঁইয়া স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ সময়সূচি প্রকাশ করা হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ভর্তি পরীক্ষা চলাকালীন সময়ে চবি শাটল ট্রেন প্রতিদিন ১১ বার করে মোট ২২ বার নগরীর বটতলী স্টেশন থেকে ক্যাম্পাস ও ক্যাম্পাস থেকে বটতলীর উদ্দেশ্যে যাতায়াত করবে।
বটতলী স্টেশন থেকে সকাল ৬টায়, সাড়ে ৬টায়, সাড়ে সাতটা, ৮টা ১৫ মিনিটে, ৮টা ৪৫ মিনিটে, ৯টা ১৫ মিনিট,১১টা ৪০ মিনিটে, দুপুর ১২টায়, সাড়ে ১২টায়, বিকাল ৩টায়, ৪টায় ও রাত সাড়ে ৮টায় বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে ছেড়ে যাবে।
অন্যদিকে বিশ্ববিদ্যালয় স্টেশন থেকে সকাল ৭টা ০৫ মিনিটে, সকাল ৭টা ৩৫ মিনিটে, সকাল ৮টা ৪০ মিনিটে, সকাল ৯টা ২০ মিনিটে, সকাল ১০টায়, দুপুর ১টায়, দুপুর ১টা ৩০ মিনিটে, বিকাল ৩টায়, বিকাল ৫টায়, বিকাল সাড়ে পাঁচটা ও রাত ৯টা ১০ মিনিটে নগরীর বটতলীর উদ্দেশ্যে ছেড়ে যাবে।
এদিকে সব ট্রেনই ঝাউতলা, ষোলশহর, ক্যান্টনমেন্ট, চৌধুরী হাট, ফতেয়াবাদ স্টেশনে কিছুক্ষণ থেমে বিশ্ববিদ্যালয় স্টেশনে আসবে। আর প্রতিটি ট্রেন বটতলী রেলস্টেশন থেকে বিশ্ববিদ্যালয় স্টেশনে আসতে আনুমানিক ১ ঘণ্টা সময় লাগবে।