চবির গবেষণা উৎসবে ডিআইআরআই’র অংশগ্রহণ

3

সুফিজমের ওপর গবেষকদের বিভিন্ন গবেষণাকর্ম সবার সামনে উপস্থাপন ও জানানোর লক্ষ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত গবেষণা, উদ্ভাবন ও প্রকাশনা মেলায় অংশগ্রহণ করেছে দারুল ইরফান রিসার্চ ইনস্টিটিউট (ডিআইআরআই)। ২৭ ফেব্রæয়ারি সকাল সাড়ে ৯টা থেকে চবির শহীদ মিনার প্রাঙ্গণে শুরু হওয়া গবেষণা মেলায় দারুল ইরফান রিসার্চ ইনস্টিটিউট থেকে প্রকাশিত জার্নাল, লেখা ও বই প্রদর্শন করা হয়। দুপুরে গবেষণা মেলায় দারুল ইরফান রিসার্চ ইনস্টিটিউটের স্টল ও অন্যান্য স্টল পরিদর্শন করেন ডিআইআরআই ম্যানেজিং ট্রাস্টি সৈয়দ ইরফানুল হক মাইজভাÐারী।
এসময় সৈয়দ ইরফানুল হক মাইজভাÐারী বলেন, দারুল ইরফান রিসার্চ ইনস্টিটিউট সুফিজম নিয়ে গবেষণা করে। মানুষের কল্যাণে মাইজভাÐারী তরিকার প্রবর্তক হযরত গাউছুল আজম সৈয়দ আহমদ উল্লাহ মাইজভাÐারী কর্তৃক গৃহীত নানা উদ্যোগ গবেষণার মাধ্যমে সবার সামনে উপস্থাপন করা হচ্ছে। সুফিসাধক ও তাঁদের কর্ম সম্পর্কে নতুন প্রজন্ম এবং বিশ্ববাসীকে জানানোর প্রয়াস আমাদের প্রকাশনার মাধ্যমে।
এছাড়া এমএ আজিজ স্টেডিয়ামের জিমনেশিয়াম মাঠে চট্টগ্রাম সৃজনশীল প্রকাশক পরিষদের সহায়তায় এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশন আয়োজিত একুশে বই মেলায়ও অংশগ্রহণ করছে ডিআইআরআই’র সহযোগী প্রতিষ্ঠান মাইজভাÐারী প্রকাশনী। বিজ্ঞপ্তি