চবিতে ভর্তি আবেদনের সময় বাড়ল আরো ৫দিন

6

চবি প্রতিনিধি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ২০২১-২২ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষের ভর্তি আবেদনের সময়সীমা ৫ দিন বাড়ানো হয়েছে। পূর্বের সিদ্ধান্ত অনুযায়ী গতকাল রবিবার রাতেই আবেদনের সময় শেষ হওয়ার কথা ছিল। ৫ দিন বৃদ্ধি করায় আগামি ৮ জুলাই রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত আবেদন করতে পারবে ভর্তিচ্ছু শিক্ষার্থীরা।
বন্যাকবলিত এলাকায় বসবাসরত শিক্ষার্থীদের দুর্ভোগের বিষয় বিবেচনায় আবেদনের সময়সীমা আরও বৃদ্ধি করেছে কর্তৃপক্ষ। ভর্তি পরীক্ষা কোর কমিটির ৫ম সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
গতকাল রবিবার ভর্তি পরীক্ষার কোর কমিটির সচিব ও ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) এস এম আকবর হোছাইন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।
বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ‘চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি কার্যক্রম পরিচালনা কমিটি এর (ঈড়ৎব ঈড়সসরঃঃবব) ৫ম সভার ১ নম্বর সিদ্ধান্তক্রমে বন্যা কবলিত এলাকায় বসবাসরত শিক্ষার্থীদের দুর্ভোগের বিষয় বিবেচনা করে ভর্তি পরীক্ষার অনলাইনে আবেদনের সময়সীমা নি¤œরূপে পুনঃনির্ধারণ করা হলো: ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনলাইনে আবেদন ৮ জুলাই ২০২২ তারিখ (শুক্রবার) রাত ১১:৫৯টা পর্যন্ত করা যাবে এবং ১৫ জুলাই ২০২২ তারিখ (শুক্রবার) রাত ১১:৫৯টা পর্যন্ত ইউনিট/উপ-ইউনিট প্রতি নির্ধারিত আবেদন ফি জমা দেয়া যাবে। আবেদনের অন্যান্য শর্তাবলী অপরিবর্তিত থাকবে।’