চন্দনাইশ পৌরসভার ৪র্থ শ্রেণির কর্মচারী শাহিনের বিক্ষোভ মিছিল

5

চন্দনাইশ প্রতিনিধি

চন্দনাইশ পৌরসভার ৪র্থ শ্রেণির কর্মচারী শাহিন আকতারের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে থানা গেইটে বিক্ষোভ করেছে এলাকার মানুষ। গত ১৯ মে রাত সাড়ে ৯টায় দক্ষিণ হারলার শতাধিক মানুষ ব্যানার, পেস্টুন দিয়ে পৌরসভার ঝাড়–দার শাহিন আকতারের অত্যাচার, গরীবের টাকা আত্মসাত করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন এলাকার সাধারণ মানুষ। এ সময় তারা টাকা আত্মসাতকারী শাহিন আকতার এলাকার বিভিন্ন মানুষকে বিধবাভাতা, গৃহনির্মাণ, বৈবাহিকভাতা, বয়ষ্কভাতা, মাতৃত্বভাতা, জন্মসনদ সংশোদন করে দেয়ার কথা বলে হাজার হাজার টাকা হাতিয়ে নেয়।
এ ব্যাপারে একই এলাকার আলমগীরের স্ত্রী রুবি আকতারের সাথে হাতাহাতির ঘটনা ঘটে। তিনি গত ১৬ মে চন্দনাইশ থানায় একটি অভিযোগ দায়ের করেন। তাছাড়া এলাকাবাসীর নিকট থেকে বিভিন্ন অর্থ হাতিয়ে নেয়ায় মেয়রের নিকট অভিযোগ দায়ের করে কোন প্রতিকার না পাওয়ায় তারা থানা সম্মুখে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন বলে জানিয়েছেন শিক্ষক আবদুর রহিম।
এ ব্যাপারে শাহিন আকতার বলেছেন, তিনি আ’লীগ করেন, তাই এলডিপির লোকেরা তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে প্রতিহিংসা মূলকভাবে এ ধরনের কর্মকান্ড করছেন। তাছাড়া স্থানীয় আবু তাহের রুবি আকতারকে দিয়ে গত ১৫ মে বাড়িতে মারতে পাঠিয়ে ব্যর্থ হয়ে এ পরিকল্পনা গ্রহণ করেছে।