চন্দনাইশে হাশিমপুরে গাউসিয়া কমিটির মিলাদ মাহফিল

7

চন্দনাইশ প্রতিনিধি

মিশরের আল-আজহার বিশ্ব বিদ্যালয়ের সাবেক ভিপি শায়েখ মাও. সৈয়দ মুহাম্মদ হাসান আল -আজহারী বলেছেন, ধর্মীয় অনুশাসন যারা মেনে চললে ইহকাল ও পরকালে মুক্তি মিলে। যারা কোরআন সুন্নাহ’র আলোকে জীবন ধারণ করেন তাদের কোনরকম অভাব ও বিপদের সম্মুখীন হতে হয় না। নবী করিম (দ.) মেরাজুন্নবীর মাধ্যমে উম্মতদের জন্য যে নেয়ামত এনেছেন তা পূর্বের নবীদের উম্মতেরা পায়নি। প্রতিটি মুসলমানের জীবনে নবীর আর্দশকে ধারণ করে জীবন অতিবাহিত করা কর্তব্য।
গত ১ ফেব্রুয়ারি দিবাগত রাতে উপজেলার মধ্যম হাশিমপুর গাউসিয়া কমিটি ও খুনিয়া পাড়া হিলফুল ফুযুল সুন্নী সংগঠনের যৌথ উদ্যোগে মেরাজুন্নবী (দ:) উপলক্ষে মিলাদ মাহফিল স্থানীয় আফজল সিকদার জামে মসজিদ মাঠে অনুষ্ঠিত হয়। মাহফিলে প্রধান মেহমান ছিলেন মিশরের আল-আজহার বিশ্ব বিদ্যালয়ের সাবেক ভিপি শায়েখ মাও. সৈয়দ মুহাম্মদ হাসান আল-আজহারী।
ইউপি সদস্য গোলাম নবী চৌধুরীর সভাপতিত্বে মাহফিলের উদ্বোধন করেন মসজিদের খতিব মাও. সাইফুল ইসলাম, তকরির করেন ভাইস চেয়ারম্যান মাও. সোলাইমান ফারুকী, মাও. আবুল কাশেম আনসারী, মাও. মোস্তাফিজুর রহমান।
অতিথি ছিলেন চেয়ারম্যান এড. খোরশেদ বিন ইসহাক। উপস্থিত ছিলেন, ব্যাংকার রফিকুল ইসলাম, মো. শামসুল আলম চৌধুরী, শাহেদ শাহ, শাহেব মিয়া, সাংবাদিক মো. আরাফাত, মো. ফারুক, সেলিম উদ্দিন, মামুন উদ্দিন, ইয়াছিন আরাফাত প্রমুখ।