চন্দনাইশে গৃহবধূর আত্মহত্যা

4

চন্দনাইশ প্রতিনিধি

চন্দনাইশ পৌরসভার পূর্ব জোয়ারা এলাকায় শারমিন আকতার (৩০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। তিনি পূর্ব জোয়ারার আলতাফ সওদাগরের বাসার ভাড়াটিয়া। তার স্বামী আবুধাবি প্রবাসী মো. করিম। গতকাল শনিবার সকালে ওই বাসা থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করে থানা পুলিশ।
স্থানীয়ভাবে জানা যায়, মোহাম্মদপুরের আবুধাবি প্রবাসী মো. করিমের স্ত্রী শারমিন আকতার গত ২৬ এপ্রিল রাতে ভাত খাওয়ার পর তার ২ সন্তানকে পাশের ঘরে ঘুমাতে বলে রাতে সবার অগোচরে ওড়না দিয়ে বাসার সিলিং ফ্যানের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। সে চন্দনাইশ পৌরসভা পূর্ব জোয়ারা আলতাফ সওদাগরের বাসার ৩য় তলার ভাড়াটিয়া ছিল। সকালে করিমের বাড়ির লোকজন আসলে ছেলে-মেয়েরা দরজা খুলে দেয়। পাশের কক্ষে ঝুলন্ত অবস্থায় শারমিনের লাশ দেখে হতভম্ব হয়ে পড়ে। তাদের কান্নাকাটিতে স্থানীয়রা এসে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃত শারমিনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
থানা অফিসার ইনচার্জ ওবাইদুল ইসলাম বলেছেন, আত্মহত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করে। থানায় অপমৃত্যু মামলা রেকর্ড করে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।