চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের মিলনমেলা ১১ মার্চ

23

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের আজীবন ও ডোনার সদস্যদের মিলনমেলা আগামী ১১ মার্চ চট্টগ্রাম নেভী কনভেনশন হলে অনুষ্ঠিত হবে। মিলনমেলা সফল করতে আজীবন সদস্যদের ফোরামের জরুরি সভা সংস্থার আহŸায়ক সাংবাদিক মুহাম্মদ আবদুস সবুরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এতে আগামী ২৮ ফেব্রæয়ারির মধ্যে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে সব সদস্যদের অনুরোধ জানানো হয়। প্রবেশপত্রের জন্য প্রয়োজনীয় তথ্য দিয়ে ফরম পূরণ করে বিকাশ/নগদ/রকেট/উপায়/ওয়ালেট ও ডিবিবিএল কার্ডের মাধ্যমে ফি বাবদ ৫১০ টাকা পরিশোধ করার অনুরোধ জানানো হয়।
এছাড়া নিবন্ধিত সদস্যদের ছবিসহ স্মরণিকা প্রকাশ হবে। ১ কপি ছবি, এনআইডি কার্ডের কপি, আজীবন সদস্য নম্বরসহ হাসপাতালের আইটি বিভাগের সহায়তায় সবাই রেজিস্ট্রেশন সম্পন্ন করতে পারবেন। প্রয়োজনে ০১৭১২-২৮২৪০৬ নম্বরে যোগাযোগ করা যাবে। অনুষ্ঠানসূচিতে রয়েছে স্মৃতিচরণ, আড্ডা, ইভিনিং স্ন্যাক্স, র‌্যাফেল ড্র, সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশ ভোজ।
সভাপতির বক্তব্যে আবদুস সবুর মিলনমেলা আয়োজন করায় হাসপাতাল পরিচালনা কমিটির কর্মকর্তা এবং মিলনমেলার আয়োজকদের অভিনন্দন ও ধন্যবাদ জানান। বিশেষ প্রয়োজনে ০১৮১৮-৯৯৪৪২৮ নম্বরে যোগাযোগ করতে আজীবন সদস্য ফোরামের সদস্যদের অনুরোধ জানান। বিজ্ঞপ্তি