চট্টগ্রাম বিভাগ তৃতীয়

23

ঢাকাস্থ বাংলাদেশ আর্মি স্টেডিয়াম ৮ বিভাগের ৩৯০জন অ্যাথলেটের অংগ্রহণে সদ্য সমাপ্ত হওয়া শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতার ২০২৩ আসরে (চ‚ড়ান্ত পর্ব) ৫টি স্বর্ণ, ৬ টি রৌপ্য ও ৯ টি ব্রোঞ্জসহ মোট ২০টি পদক নিয়ে ৩য় স্থান অধিকার করেছে চট্টগ্রাম বিভাগ।
২ গ্রুপে ৩২টি ইভেন্টে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় লং জাম্প ছাত্রী(খ) তানজিনা আক্তার তানিশা ১ম স্থান, হাই জাম্প ছাত্রী (ক) পূর্ণা চাকমা ১ম স্থান, ট্রিপল জাম্প ছাত্র (খ) মাহফুজুর রহমান ১ম স্থান, জ্যাভলিন থ্রো ছাত্রী (খ) আকলিমা বেগম ১ম স্থান, শটপুট ও ডিসকাস থ্রো ছাত্রী (খ) তানজিনা আক্তার তামান্না ১ম এবং ২য় স্থান, হাই জাম্প ছাত্রী (খ) তাহমিনা আক্তার ২য় স্থান, ট্রিপল জাম্প ছাত্র (খ) মো. বাকি বিল্লাহ ২য় স্থান, ১০০ মিটার ছাত্র (খ) সাইফুল ইসলাম ২য় স্থান, ৮০০ মিটার ছাত্র(খ) শাহারিয়ার আহম্মেদ ২য় স্থান, ৪০০ মিটার ও ৮০০মিটার ছাত্রী (খ) জান্নাতুল নাঈম ২য় এবং ৩য় স্থান, ২০০ মিটার ছাত্র (ক) রিকুময় চাকমা ৩য় স্থান, হাই জাম্প ছাত্র (ক) কামরুল হাসান, ৩য় স্থান, ৪০০ মিটার ছাত্র (খ) মো. মনির উদ্দিন ৩য় স্থান, লং জাম্প ছাত্রী (ক) সেনিয়া আক্তার ৩য় স্থান, জ্যাভলিন থ্রো ছাত্র (খ) শামীম মিয়া কাদেম ৩য় স্থান, লং জাম্প ছাত্র (ক) মাহফুজুর রহমান ৩য় স্থান, ১০০ মিটার ছাত্র (ক) রবিউল আওয়াল ৩য় স্থান, ৪*১০০ মিটার রিলে ছাত্র (খ) সাইফুল, মোশারফ, বাকি বিল্লাহ ও বরিউল ৩য় স্থান অধিকার করে।
জাতীয় পর্যায়ের অনুষ্ঠিত খেলায় চট্টগ্রাম বিভাগীয় দলের ম্যানেজারের দায়িত্ব পালন করেন সাবেক জাতীয় এ্যাথলেট সাংবাদিক এম সরওয়ারুল আলম সোহেল। প্রতিযোগিতায় ভালো ফলাফলের জন্য খেলোয়াড় ও কর্মকর্তাদের শুভেচ্ছা জানান চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ড. সিরাজউদ্দিন মো. আলমগীর ও যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম লেদু। বিজ্ঞপ্তি