চট্টগ্রাম প্রেস ক্লাব-ইস্পাহানি মিনি ম্যারাথনের লোগো উন্মোচন

10

প্রথমবারের মতো চট্টগ্রাম প্রেস ক্লাব-ইস্পাহানি মিনি ম্যারাথন ২০২৪-এর লোগো উন্মোচন করা হয়। গতকাল ৭ মার্চ দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রেস ক্লাবের পিএইচপি ভিআইপি লাউঞ্জে লোগো উন্মোচন করেন প্রেস ক্লাব নেতৃবৃন্দসহ অতিথিরা। আগামী ৯ মার্চ চট্টগ্রাম প্রেস ক্লাবের সদস্যদের এই মিনি ম্যারাথন সকাল ৭:৩০টায় শুরু হবে। অংশগ্রহণকারীদের ভোর ৬টায় প্রেস ক্লাবে উপস্থিত হয়ে প্রতিযোগী নম্বর এবং টি-শার্ট সংগ্রহ করতে হবে। এতে প্রধান অতিথি থাকবেন সংসদ সদস্য মাহবুব উর রহমান রুহেল এবং বিশেষ অতিথি থাকবেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়। উদ্বোধন করবেন ইস্পাহানি গ্রæপের চেয়ারম্যান মির্জা সালমান ইস্পাহানি। মিনি ম্যারথন ছয়টি ক্যাটাগরিতে অনুষ্ঠিত হবে। ম্যারাথন চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে থেকে শুরু হয়ে জামালখান মোড়-আসকার দীঘি-কাজীর দেউড়ি-পুরাতন বিমান অফিস -লাভ লেইন- বৌদ্ধমন্দির মোড়-চেরাগী মোড় অতিক্রম করে আবার চট্টগ্রাম প্রেস ক্লাবে এসে ম্যারাথন দৌড় সমাপ্ত হবে। প্রেস ক্লাব, কাজীর দেউড়ি এবং লাভ লেইন এই তিনটি পয়েন্টে দৌড়বিদদের জন্য পানি সরবরাহের স্থান নির্ধারণ করা হয়।
সকাল ৯টায় প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে অনুষ্ঠিত হবে পুরস্কার বিতরণী অনুষ্ঠান। ম্যারাথনে বিচারকার্য সম্পাদনের জন্য প্রফেশনাল বিচারক থাকবেন।
এছাড়া সার্বক্ষণিক চিকিৎসক, স্বেচ্ছাসেবক, স্কাউট, রেডক্রিসেন্ট, সাইক্লিস্ট প্রস্তুত থাকবেন। ম্যারাথনের সার্বিক নিরাপত্তার বিষয়ে সহযোগিতা করবেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ। প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয়, তৃতীয় ছাড়াও বিশেষ পুরস্কার এবং অংশগ্রহণকারীদের পুরস্কৃত করা হবে। ম্যারাথনের স্পন্সর প্রতিষ্ঠান হচ্ছে ইস্পাহানি, কো-স্পন্সর কেআর স্টীল, ফুড স্পন্সর আরজেএম ফুটওয়্যার লিমিটেড। চট্টগ্রাম প্রেস ক্লাব ইস্পাহানি মিনি ম্যারাথনের লোগো উম্মোচন ও সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন রাখেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি সালাহ্‌উদ্দিন মো. রেজা, সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক, সিনিয়র সহ-সভাপতি চৌধুরী ফরিদ, যুগ্ম সম্পাদক শহীদুল্লাহ শাহরিয়ার, ইস্পাহানি টি লিমিটেডের উইং ম্যানেজার নুর নবী। সঞ্চালনায় ছিলেন ক্রীড়া সম্পাদক এম. সরওয়ারুল আলম সোহেল। উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মনজুর কাদের মনজু, অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক আল রাহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক খোরশেদুল আলম শামীম, কার্যকরী সদস্য মো. আইয়ুব আলী। বিজ্ঞপ্তি