চট্টগ্রাম প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে ৩ ব্যবসায়ীর মতবিনিময়

16

চট্টগ্রাম প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে তিন বিশিষ্ট ব্যবসায়ীর এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাস। গতকাল ২৯ নভেম্বর মঙ্গলবার দুপুরে ক্লাবের পিএইচপি ভিআইপি লাউঞ্জে মতবিনিময় করেন বনজুর এর ব্যবস্থাপনা পরিচালক পলাশ কান্তি দে, পরিচালক আবদুল মান্নান এবং পরিচালক (অপারেশন) কাজী মোহাম্মদ ইকবাল হোসেন।
সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদের সঞ্চালনায় মতবিনিময় সভায় ধন্যবাদ জ্ঞাপন করেন প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি সালাহউদ্দিন মো. রেজা। শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি শহীদ উল আলম, চট্টগ্রাম প্রেসক্লাবের দাতা সদস্য হওয়া বনজুর এর ব্যবস্থাপনা পরিচালক পলাশ কান্তি দে, পরিচালক আবদুল মান্নান এবং পরিচালক (অপারেশন) কাজী মোহাম্মদ ইকবাল হোসেন।
অনুষ্ঠানে তিন ব্যবসায়ীকে চট্টগ্রাম প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা এবং সম্মাননা স্মারক প্রদান করা হয়। এ সময় চট্টগ্রাম প্রেস ক্লাবের সহসভাপতি স ম ইব্রাহীম, অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক নাসির উদ্দিন হায়দার, ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়–য়া দেবু, গ্রন্থাগার সম্পাদক মিন্টু চৌধুরী, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক মো. আইয়ুব আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলীউর রহমান, কার্য়করী সদস্য শহীদুল্লাহ শাহরিয়ার, দেবদুলাল ভৌমিক, মনজুর কাদের মনজু প্রমুখ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি