চট্টগ্রাম চক্ষু হাসপাতাল রোগী কল্যাণ সমিতির সভা

16

চট্টগ্রাম চক্ষু হাসপাতাল রোগী কল্যাণ সমিতির ৪৪তম কার্যকরী কমিটির সভা
হাসপাতালের ম্যানেজিং ট্রাস্টি ডা.রবিউল হোসেনের সভাপতিত্বে চট্টগ্রাম চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষণ কেন্দ্রের ইমরান সেমিনার হলে ৩১মার্চ সকাল ১০টায় অনুষ্ঠিত হয়। সমাজসেবা অফিসার ও সাধারণ সম্পাদক সাবরিনা রহমান লিনার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম চক্ষু হাসপাতাল রোগী কল্যাণ সমিতির সহ-সভাপতি হাফেজ মোহাম্মদ আমান উল্লাহ, বোরহানা কবির, সহ সম্পাদক জেসমিন সুলতানা পারু, জিয়াউদ্দিন খালেদ চৌধুরী, সদস্য এস এম হারুন অর রশিদ, রোকেয়া জামান, লায়ন জানে আলম, মোহাম্মদ জাহাঙ্গীর মোস্তফা, এমদাদুল আজিজ চৌধুরী, ডেপুটি ম্যানেজার (প্রশাসন) রোকনুন চৌধুরী প্রমুখ।
সভায় সমাজসেবা অফিসার সাবরিনা রহমান লিনা জানান, ২০২২-২০২৩ অর্থবছরে চট্টগ্রাম চক্ষু হাসপাতাল রোগী কল্যাণ সমিতির যাকাত ও দান তহবিলে আয় প্রাক্কলন করা হয়েছে ১৮ লাখ টাকা। প্রকৃত আয় হয়েছে ৪৬,৩৬৯ টাকা। ২০২২-২০২৩ অর্থবছরে প্রস্তাবিত ব্যয় ছিল ১৮ লাখ টাকা। প্রকৃত ব্যয় হয়েছে ১১,১৫,৫০৩ টাকা। ব্যয়িত অর্থের মাধ্যমে আর্থিকভাবে ১২৯৭ জন রোগী চিকিৎসা সেবা পেয়ে উপকৃত হয়েছে। আর্থিক ও সামাজিকভাবে এ পর্যন্ত সর্বমোট ৫৭,৮৮১ জন রোগী চিকিৎসা সাহায্য পেয়ে উপকৃত হয়েছে।
সভাপতির বক্তব্যে প্রফেসর ডা. রবিউল হোসেন পবিত্র রমজান যাকাত ও দানের অর্থ চট্টগ্রাম চক্ষু হাসপাতাল রোগী কল্যাণ সমিতির তহবিলে প্রদান করার জন্য বিত্তবানদের প্রতি আহŸান জানান। বিজ্ঞপ্তি