চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের দুই গ্রুপে মারামারি

12

নিজস্ব প্রতিবেদক

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবজনিত কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর স্কুল-কলেজ খুলতে না খুলতেই আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মারামারিতে জড়িয়েছে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের দুই গ্রুপ। গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে কলেজ ক্যাম্পাসে সংগঠনের সভাপতি মাহমুদুল করিম ও সাধারণ সম্পাদক সুভাষ মল্লিকের অনুসারীদের মধ্যে এ ঘটনা ঘটে।
চকবাজার থানার সেকেন্ড অফিসার এসআই আসাদুর রহমান জানান, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের বিবদমান দুই পক্ষের মধ্যে আধিপত্য নিয়ে মারামারির ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। এরপর থেকে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা সূত্র জানিয়েছে, কলেজ ক্যাম্পাসে শিক্ষার্থীদের আনাগোনা বাড়তে থাকার এক পর্যায়ে ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিমের এক অনুসারীকে সাধারণ সম্পাদক সুভাষ মল্লিকের অনুসারী জুনিয়র এক ছাত্রলীগ কর্মী থাপ্পড় দেন। এর জের ধরে মাহমুদুলের অনুসারীরা একাট্টা হয়ে পাল্টা চড়-থাপ্পড় দেয় প্রতিপক্ষের ওই কর্মীকে। এরই মধ্যে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। তারপরও একপক্ষের অনুসারীরা ক্যাম্পাসের ভেতরে অবস্থান করলে সম্ভাব্য অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়ের করা হয়।