চট্টগ্রাম এখন সংক্রমণের বিপজ্জনক অঞ্চল

15

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপি’র মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, চট্টগ্রামে একদিনে সর্বোচ্চ ৯৪ জন আক্রান্তের মধ্যে দিয়ে মোট আক্রান্তের পরিমাণ ৫০০ ছাড়িয়ে গেল। ঘরে ঘরে ত্রাণ না পৌঁছানোর কারণে ক্ষুধার তাড়নায় হতদরিদ্র মানুষরা ঘর থেকে জীবিকার সন্ধানে বের হওয়ার কারণে এই সংক্রমণ দ্রুত বৃদ্ধি পেয়েছে। চট্টগ্রাম এখন করোনার বিপদজনক এলাকা হয়ে দাঁড়িয়েছে।
গতকাল শুক্রবার জুমার নামাজ শেষে নগরীর ১৫নং বাগমনিরাম ওয়ার্ডের অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণকালে এসব কথা বলেন তিনি।
ডা. শাহাদাত হোসেন বলেন, এই মুহূর্তে গণসচেতনতা বৃদ্ধি সহ সামাজিক দূরত্ব বজায় রাখা, মাক্স পরিধান করা, বারবার হাত ধোয়া’সহ সকল স্বাস্থ্য বিধি মানার উপর জোর দিতে হবে। তিনি আরও বলেন, দিন দিন করোনা রোগীর সংখ্যা বৃদ্ধি পেয়ে হাজারের অধিক গড়িয়েছে। তাই ঘর থেকে বের না হয়ে নিজেকে এবং পরিবারকে নিরাপদ রাখতে অন্য কোন বিকল্প নেই।
এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, চট্টগ্রাম মহানগর বিএনপির শিল্প বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম চৌধুরী, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরী, মহানগর বিএনপির সহ প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক শফিকুল আহমেদ, কোতোয়ালী থানা বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেন, ১৫নং বাগমনিরাম ওয়ার্ডের সভাপতি রাসেল পারভেজ সুজন, সাধারণ সম্পাদক এস এম আবু ফায়েজ, বিএনপি নেতা মোহাম্মদ সেকান্দর, যুবদল নেতা আব্দুস সাত্তার, বিএনপি নেতা শফিকুল ইসলাম, মামুন, যুবদল নেতা জাবেদ প্রমুখ। বিজ্ঞপ্তি