চট্টগ্রামে করোনায় দুইজনের মৃত্যু নতুন শনাক্ত ২৮

1

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ২ জনের মৃত্যু হয়েছে। এই পর্যন্ত চট্টগ্রামে করোনায় মোট মারা গেছে ১ হাজার ৩০১ জন। তাছাড়া গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ১৪৩২ জনের নমুনা পরীক্ষা করে আরও ২৮ জনের দেহে করোনা পজিটিভ হয়েছে। এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০১৭৫২ জন। গতকাল শুক্রবার চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় সূত্রে এসব তথ্য জানা গেছে।
ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. মোহাম্মদ আসিফ খান বলেন, চট্টগ্রামের ১২টি ল্যাব এবং কক্সবাজারের ১টি ল্যাবে মোট ১৪৩২ জনের নমুুুুনা পরীক্ষা করা হয়েছে। পরীক্ষায় চট্টগ্রামে পজিটিভ শনাক্ত হয়েছে ২৮ জনের। এ সময় করোনায় আরও ২ জনের মৃত্যু হয়।
ল্যাবভিত্তিক তথ্যমতে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ৪৮ জনের নমুনা পরীক্ষা করে ৭ জনের করোনা শনাক্ত হয়েছে। বিআইটিআইডিতে ৫৪৫ জনের নমুনা পরীক্ষা করে ৩ জনের করোনা শনাক্ত হয়েছে। চট্টগ্রাম মেডিকেল কলেজে ২৬৫ জনের নমুনা পরীক্ষা করে ৮ জনের করোনা শনাক্ত হয়েছে। কক্সবাজার মেডিকেল কলেজে চট্টগ্রামের ১ জনের নমুনা পরীক্ষা করে কারো করোনা শনাক্ত হয়নি। শেভরণে ৪৩৪ জনের নমুনা পরীক্ষা করে দুইজনের করোনা শনাক্ত হয়েছে। আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ৬৭ জনের নমুনা পরীক্ষা করে একজনের করোনা শনাক্ত হয়েছে। আরটিএলে ৯ জনের নমুনা পরীক্ষা করে ৫ জনের করোনা শনাক্ত হয়েছে এবং ইপিক হেলথ কেয়ারে ৬৩ জনের নমুনা পরীক্ষা করে ২ জনের করোনে শনাক্ত হয়েছে।