চট্টগ্রামে আরো দুইজনের মৃত্যু শনাক্ত ১১২

5

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ১৭৫৩ জনের নমুনা পরীক্ষা করে ১১২ জনের শরীরে করোনা পজিটিভ হয়েছে। এদের মধ্যে নগরের ৭৬ জন ও বিভিন্ন উপজেলার ৩৬ জন। এ নিয়ে চট্টগ্রামে মোট শনাক্ত দাঁড়ালো ১০১১৩১ জন। এদিকে গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে আরও দুইজনের। এই পর্যন্ত চট্টগ্রামে করোনায় মারা গেছে ১২৭৯ জন। গতকাল বৃহস্পতিবার চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় সূত্রে এসব তথ্য জানা গেছে।
সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে ১৭৫৩ জনের নমুনা পরীক্ষায় ১১২ জনের দেহে করোনার জীবাণু শনাক্ত হয়। এদের মধ্যে নগরের ৭৬ জন ও বিভিন্ন উপজেলার ৩৬ জন। এ সময় চট্টগ্রামে করোনায় আরও দুইজনের মৃত্যু হয়।
ল্যাবভিত্তিক তথ্যমতে, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৭ জন, ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ১৫ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৪৭ জন, চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড এনিমেল সাইন্সেস বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৯ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে একজন ও শেভরন হাসপাতাল ল্যাবে একজনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়। একই সময়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে একজন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে একজন, ইপিক হেলথ কেয়ার ল্যাবে নয়জন ও অ্যান্টিজেন টেস্টে একজনের শরীরে করোনা শনাক্ত হয়।