চট্টগ্রামের চারজন যুবদলের কেন্দ্রীয় কমিটিতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

49

নিজস্ব প্রতিবেদক

দীর্ঘ ৬ বছর পর যুবদলের ২৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। সুলতান সালাউদ্দিন টুকুকে সভাপতি এবং আবদুল মোনায়েম মুন্নাকে সাধারণ সম্পাদক করে ঘোষিত কমিটিতে চট্টগ্রামের চার নেতার স্থান হয়েছে। গতকাল বুধবার বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
ঘোষিত কমিটিতে চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তিকে সহসভাপতি ও সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদকে চট্টগ্রাম বিভাগীয় সহসভাপতি করা হয়েছে। তাছাড়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক সাইফুর রহমান চৌধুরী শপথ ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সভাপতি আমিনুল ইসলাম তৌহিদকে সদস্য করা হয়েছে।
নবগঠিত এই কমিটিতে জ্যেষ্ঠ সহ-সভাপতি হয়েছেন মামুন হাসান। আর সহ-সভাপতি পদে ১৫ জন রয়েছেন। একই সঙ্গে কমিটিতে ১০টি বিভাগে একজন করে সহ-সভাপতি রাখা হয়েছে।
এর আগে, ২০১৭ সালের ১৬ জানুয়ারি সাইফুল আলম নীরবকে সভাপতি ও সুলতান সালাহউদ্দিন টুকুকে সাধারণ সম্পাদক করে পাঁচ সদস্যের কমিটি গঠন করা হয়। কিন্তু তারা পূর্ণাঙ্গ কমিটি দিতে পারেননি। সর্বশেষ গত বছরের ২৭ মে যুবদলের আট সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিল।