চকরিয়ায় মোটরসাইকেল আরোহী নিহত

47

চকরিয়ায় প্রাইভেট নোয়াহ মাইক্রোবাসের ধাক্কায় সানাউল্লাহ (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। নিহত সানাউল্লাহ মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের ইউনুছখালী বাজারের ইব্রাহীম সওদাগরের ছেলে। গত বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে চিরিংগা-বদরখালী-মহেশখালী সড়কের রামপুর এলাকায় এ দুর্ঘটনার পর গুরুতর আহত অবস্থায় সানাউল্লাহকে প্রথমে চকরিয়া জমজম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি।
জানা যায়, বৃহস্পতিবার সকালে ব্যক্তিগত কাজে মোটরসাইকেল নিয়ে মহেশখালী থেকে চকরিয়া আসেন সানাউল্লাহ। বিকালে কাজ শেষে বাড়ি ফেরার পথে চিরিংগা-বদরখালী-মহেশখালী সড়কের রামপুর এলাকায় পৌঁছলে পিছন থেকে একটি প্রাইভেট নোহা গাড়ি তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত মারা যান তিনি।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, বৃহস্পতিবার বিকালে চিরিংগা-বদরখালী-মহেশখালী সড়কের রামপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী যুবক গুরুতর আহত হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়ার পথে মারা যায় বলে শুনেছি। তবে নিহত যুবকের স্বজনরা আর থানায় আসেনি এবং কোন অভিযোগও দেয়নি।