চকরিয়ায় টেকনাফের আ.লীগ নেতা নিহত নারীসহ আহত ৪

23

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় ছৈয়দ হোসেন (৫০) নামে একব্যক্তি নিহত হয়েছেন। এ সময় সৌদি ফেরত নারীসহ ৪ জন আহত হন। নিহত ছৈয়দ হোসেন টেকনাফ পৌরশহরের গোদারবিল এলাকার মৃত আব্বাস আলীর ছেলে। তিনি টেকনাফ পৌরসভা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ছিলেন।
দুর্ঘটনায় আহতরা হলেন, টেকনাফ উপজেলার বাসিন্দা নিহতের ভাই ও মাইক্রোবাস চালক মো. আয়ুব (৫৫), নুরুল আমিন (৩৫), রাজিয়া বেগম (৪৫) ও জোবাইদা বেগম (৪৬)। তাদের মধ্যে গুরুতর আহত মো. আয়ুবকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল ও অপর তিনজনকে মালুমঘাট মেমোরিয়াল খ্রীস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গতকাল মঙ্গলবার ভোরে নিহত ছৈয়দ হোসেন তাদের সৌদি প্রবাসী এক আত্মীয়কে নিয়ে চট্টগ্রাম বিমানবন্দর থেকে মাইক্রোবাস যোগে টেকনাফের বাড়িতে ফিরছিলেন।সকাল ৭টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়েকর চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের নয়াপাড়া এলাকায় সড়কের পাশে দাঁড়ানো কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।
মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোরশেদুল আলম চৌধুরী বলেন, খুটাখালীতে সড়ক দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠনো হয়েছে। এছাড়া নিহত ছৈয়দ হোসেনের পরিবারের আবেদনের প্রেক্ষিতে মানবিক দিক বিবেচনা করে তার লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি জব্দ করে ফাঁড়িতে রাখা হয়েছে বলেও জানান তিনি।