চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় চালকসহ নিহত ২

25

কক্সবাজারের চকরিয়ায় টিউবওয়েল সরঞ্জাম বোঝাই একটি ট্রলির সাথে পণ্যবাহী কাভার্ড ভ্যানের ধাক্কায় দুইজন নিহত ও একজন আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকাল পৌনে ৯টার দিকে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চকরিয়ার হারবাং ইউনিয়নের কলাতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের উত্তর মেহেরনামা তেইল্যাকাটা এলাকার নুরুল আবছারের ছেলে ও ট্রলি চালক মো. আসিফ (২৩) এবং একই এলাকার আব্দুল খালেকের ছেলে মামুনুর রশীদ (২৬)। একইসাথে জাহাঙ্গীর আলম নামে অপর এক ব্যক্তিও আহত হন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় হারবাং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. ইসমাইল বলেন, গতকাল বৃহস্পতিবার সকাল পৌনে ৯টার দিকে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের হারবাং ইউনিয়নের কলাতলী এলাকায় কক্সবাজার অভিমুখী একটি পণ্যবাহী কাভার্ডভ্যান ও বিপরীত দিক থেকে আসা টিউবওয়েল সরঞ্জাম বোঝাই অপর একটি ট্রলি গাড়িকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ট্রলি গাড়ির চালক মো. আসিফ মারা যান। দুর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন গুরুতর আহত মামুনুর রশীদ ও জাহাঙ্গীর আলমকে হাসপাতালে নেওয়ার পথে পথিমধ্যে মামুনুর রশীদও মারা যায়। অপর আহত জাহাঙ্গীর আলম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলেও জানান তিনি।
ঘটনার সত্যতা স্বীকার করে চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক মাহবুব আলম আহত মামুনুর রশীদ মারা যাওয়ার বিষয়টি অবগত নন বলে জানান তিনি।
উপ-পরিদর্শক মাহবুব আলম আরও বলেন, দুর্ঘটনার পরপরই হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি জব্দ ও নিহত ট্রলি চালক মো. আসিফের লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসে। দুর্ঘটনার ব্যাপারে নিহত মো. আসিফের পরিবারের অভিযোগ না থাকায় এবং নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে মানবিক দিক বিবেচনা করে তার লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।