চকরিয়ায় আওয়ামী লীগ নেতার করুণ মৃত্যু

4

চকরিয়া প্রতিনিধি

চকরিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি এসএম জাহাঙ্গীর আলম বুলবুলের করুণ মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার বিকালে চকরিয়াস্থ বাসায় বাথরুম থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এসময় মরদেহ থেকে দুর্গন্ধ গন্ধ বের হচ্ছিল। পুলিশের ধারণা, ৩/৪ দিন আগে হার্টএ্যাটাকে মারা যান তিনি।
মৃত্যুর সময় স্ত্রী-সন্তান বা আপনজন বলতে কাউকে পাশে পাননি তিনি। স্ত্রী-সন্তানেরা চট্টগ্রাম নগরীতে ভাড়া বাসায় ছিলেন বলে জানায় পুলিশ।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, স্থানীয়রা জানিয়েছেন গত কয়েকদিন ধরে তাকে দেখা যাচ্ছে না। পরে তার বাসায় গিয়ে দরজা বন্ধ পাওয়া যায়। এসময় দরজা ভেঙে বাথরুম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ওসি আরও বলেন, লাশ উদ্ধারের সময় মরদেহ থেকে দুর্গন্ধ বের হচ্ছিল এবং ফুলে গিয়েছিল। ধারণা করা হচ্ছে ৩/৪ দিন পূর্বে তিনি বাথরুমে গিয়ে হার্টএ্যাটাক করে মারা গেছেন। কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
গতকাল শুক্রবার বাদে মাগরিব বিএম চর উচ্চবিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়। মরহুমের জানাজায় অংশ নিয়ে জাফর আলম এমপি বলেন, ‘এসএম জাহাঙ্গীর আলম বুলবুলের মৃত্যুতে আওয়ামী পরিবার একজন নির্ভেজাল, অসাম্প্রদায়িক চেতনার ব্যক্তিকে হারিয়েছে। চকরিয়া-মাতামুহুরীর মানুষ রাজনীতিতে তার এই অবদান চিরদিন স্মরণ রাখবে।’