চকরিয়ায় অভিযানে ৭ নারীসহ ৩৭ পলাতক আসামি গ্রেপ্তার

2

চকরিয়া প্রতিনিধি
কক্সবাজারের চকরিয়া থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন মামলার সাজা ও পরোয়ানাভুক্ত ৭ নারীসহ ৩৭ জন পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার দিবাগত রাত থেকে বুধবার (৭ সেপ্টেম্বর) ভোররাত পর্যন্ত চকরিয়া পৌর এলাকাসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে অভিযান চালিয়ে এসব আসামিদের গ্রেপ্তার করে পুলিশ। চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী ও পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুল জব্বার এ গ্রেপ্তার অভিযানের নেতৃত্ব দেন।
চকরিয়া থানার অপারেশন অফিসার রাজিব কুমার সরকার বলেন, মঙ্গলবার দিবাগত রাত থেকে বুধবার ভোররাত পর্যন্ত চকরিয়া থানা পুলিশের সাতটি পৃথক টিম পৌর এলাকাসহ উপজেলার ১৮টি ইউনিয়নে বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় সাজা ও পরোয়ানাভুক্ত ৭ নারীসহ ৩৭ জন পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, থানা পুলিশের একরাতের বিশেষ অভিযানে জিআর ও সিআর মামলার ৩৫জন পলাতক আসামি এবং সাজা পরোয়ানাভূক্ত দুুইজন আসামিকে গ্রেপ্তার করা হয়। এছাড়া রিকলসহ ৬৬টি পরোয়ানা তামিল করা হয়। বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে এসব আসামিদের আদালতের কাছে সোপর্দ করা হয়েছে। ওসি আরও বলেন, অপরাধীদের আইনের আওতায় আনার জন্য ভবিষ্যতেও থানা পুলিশের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।