চকবাজারে কোচিং করতে গিয়ে ছাত্রী নিখোঁজ

90

চকবাজারে কোচিংয়ে গিয়ে তাছমিনা আকতার নিশু (১৮) নামের এক কলেজছাত্রী নিখোঁজ রয়েছে। এ ঘটনায় চকবাজার থানায় ডায়েরি করেছে নিশুর পরিবার। জানা যায়, নিশু গত সোমবার সকাল সাড়ে ৮টার দিকে চকবাজারের লালচান্দ সড়কে মেডিকেল ভর্তি কোচিং সেন্টারে যায়। কোচিং শেষে প্রতিদিন ১০টায় বাসায় ফিরে আসলেও ওইদিন আর বাসায় ফেরেনি। অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে ওইদিন রাতে চকবাজার থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। ডায়েরি নম্বর ৩৯৪।
নিশুর পারিবারিক সূত্র জানায়, চকবাজারে মেডিকেল ভর্তি কোচিং করতে যায় তাছমিনা। প্রতিদিনের নেয়ায় সোমবার সকাল সাড়ে ৮টায় কোচিংয়ে গিয়ে ওইদিন সকাল বাসায় ফেরেনি। বাসায় না আসায় তার ব্যবহৃত মোবাইল ফোনে কল দিলে ফোন বন্ধ পাওয়া যায়। এরপর কোচিং সেন্টারে গিয়ে সিসিটিভিতে ক্লাস শেষে চলে যেতে দেখা যায় নিশুকে।
অপর একটি সূত্র জানায়, ওইদিন টানা বৃষ্টির মধ্যেও মাকে সঙ্গে নিয়ে কোচিংয়ে আসে নিশু। পরীক্ষা দিতে সকাল ১০টায় কোচিংয়ের তৃতীয় তলার পরীক্ষা কক্ষে মেয়েকে দিয়ে চারতলার অভিভাবক বিশ্রামাঘরে অপেক্ষা করেন তিনি। সকাল ১১টায় পরীক্ষা শেষে কক্ষে গিয়ে মেয়েকে খুঁজে পাননি।
চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন বলেন, নিখোঁজ নিশুর সঙ্গে থাকা মুঠোফোন আমরা ট্র্যাক করছি। কি কারণে নিশু বাসায় ফেরেনি তা এখনো পরিষ্কার হওয়া যায়নি। নিশুকে উদ্ধারের জন্য পুলিশ কাজ করছে। শিগগির নিশুর খোঁজ মিলবে। এ ঘটনায় নিশুর পরিবার থানা নিখোঁজ ডায়েরি করেছে বলে জানান ওসি।