গয়নাছড়া খালের ব্রিজ উদ্বোধন

10

 

নগরের জলাবদ্ধতা নিরসনে খাল পুনঃখনন, সম্প্রসারণ, সংস্কার ও উন্নয়ন শীর্ষক প্রকল্পের আওতায় আমবাগান এলাকায় গয়নাছড়া খালের উপর বাংলাদেশ সেনাবাহিনীর ৩৪ ইঞ্জিনিয়ারিং ব্রিগেড’র তত্ত্বাবধানে নির্মিত ব্রিজ গতকার উদ্বোধন করা হয়।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি সিডিএ চেয়ারম্যান এম জহিরুল আলম দোভাষ ব্রিজটি উদ্বোধন করেন। এ সময় সিডিএ চেয়ারম্যানের সাথে ছিলেন ৩৪ ইঞ্জিনিয়ারিং ব্রিগেড’র অতিরিক্ত মহাপরিচালক কর্নেল মুহাম্মদ সাইফুর রহমান।
সিডিএ চেয়ারম্যান নগরের জলাবদ্ধতা নিরসনসহ সিডিএ’র বাস্তবায়নাধীন বিভিন্ন উন্নয়ন প্রকল্পে অর্থ বরাদ্দের জন্য প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি মুজিববর্ষ এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে চট্টগ্রামের জনগণকে জলাবদ্ধতার অভিশাপ থেকে মুক্তি দিতে ৩৪ ইঞ্জিনিয়ারিং ব্রিগেড সদস্যদেরও ধন্যবাদ জানান।
অনুষ্ঠানে সিডিএ’র প্রধান প্রকৌশলী কাজী হাসান বিন শামস, প্রধান নগর পরিকল্পনাবিদ মো. শাহীনুল ইসলাম খান, প্রকল্প পরিচালক লে. কর্নেল মো. শাহ আলী, সিডিএ’র নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুল আলম চৌধুরী, ১৩ নম্বর ওয়ার্ড কমিশনার মো. ওয়াসিম উদ্দিন, ঠিকাদারি প্রতিষ্ঠান সিপিডিএল’র কর্মকর্তাসহ সিডিএ ও সেনাবাহিনীর কর্মকর্তা-কর্মচারী, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি