গ্রেপ্তার ২ সীতাকুন্ডে ফেন্সিডিলসহ ট্রাক জব্দ

21

সীতাকুন্ডে ৪৯৪ বোতল ফেন্সিডিলসহ ট্রাক জব্দ করেছে র‌্যাব। এ সময় মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, ফেনী জেলা সদর পৌরসভা ৩নং ওয়ার্ড দাউদপুর হানিফ মিয়ার বাড়ির মৃত আব্দুল বারেকের পুত্র গাড়ি চালক আমান হোসেন (২৫) ও চট্টগ্রাম জেলার ভ‚জপুর থানার ২নং দাঁতমারা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মুসলিমপুর শফি ড্রাইভারের বাড়ির শফিউল আলমের পুত্র মো. এহসিন (২০)।
সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো. নুরুল আবছার জানান, ‘র‌্যাব-৭ গোপন সংবাদের মাধ্যমে জানা যায় কিছু মাদক ব্যবসায়ী একটি ট্রাক যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন উত্তর বাজারস্থ টেকনো ফিলিং স্টেশন এর সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি ট্রাক এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা ট্রাকটিকে থামানোর সংকেত দিলে ট্রাকটি না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে দুইজনকে আটক করে। পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে ট্রাকে থাকা ২ টি চটের বস্তার ভিতর হতে ৪৯৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় ট্রাকটি (ফেনী-ট-১১-০৭৭২) জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা জানায়, দীর্ঘ দিন যাবত কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছিলো। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও আসামিদের ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সীতাকুন্ড থানায় হস্তান্তর করা হয়েছে।