গাউছুল আজম মাইজভাণ্ডারীর ওরশ উপলক্ষে সভা

10

আগামি ১০ মাঘ (২৪ জানুয়ারি) গাউছিয়া আহমদিয়া মঞ্জিলের সাজ্জাদানশীন হযরত মওলানা শাহছুফী সৈয়দ এমদাদুল হক মাইজভাÐারী (ম.)’র আয়োজন ও ব্যবস্থাপনায় মাইজভাÐারী তরিকার প্রবর্তক হযরত গাউছুল আজম সৈয়দ আহমদ উল্লাহ মাইজভাÐারী (ক.) এর ১১৭তম বার্ষিক ওরশ উপলক্ষে প্রশাসনিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় গাউছিয়া আহমদিয়া মঞ্জিলের সম্মেলন কক্ষে ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাব্বির রাহমান সানির সভাপতিত্বে প্রশাসনিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। প্রশাসনিক সমন্বয় সভায় অতিথি ছিলেন গাউছিয়া আহমদিয়া মঞ্জিলের সাজ্জাদানশীন হযরত মওলানা শাহছুফী সৈয়দ এমদাদুল হক মাইজভাÐারী (ম.) ও নায়েব সাজ্জাদানশীন, মাইজভাÐারী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও দারুল ইরফান রিসার্চ ইনস্টিটিউট (ডিআইআরআই)’র ম্যানেজিং ট্রাস্টি সৈয়দ ইরফানুল হক মাইজভাÐারী (ম.)। এছাড়া সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এটিএম কামরুল ইসলাম, ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আদিল মাহমুদ, ফটিকছড়ি উপজেলা পল্লী বিদ্যুৎ, ফায়ার সার্ভিস ও বিভিন্ন সরকারী দপ্তরের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
সভায় আগামি ১০ মাঘ গাউছুল আজম মাইজভাÐারীর ১১৭তম ওরশ উদযাপন উপলক্ষে ভক্তদের নিরাপত্তা বিধান এবং অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ ছাড়াও সাদা পোশাকে পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের মোতায়েনের সিদ্ধান্ত হয়। এছাড়া মাইজভাÐার ওরশ শরীফ সুপারভিশন কমিটির উদ্যোগে ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরা ও ভিডিও চিত্র ধারনের মাধ্যমে সার্বক্ষণিক নজরদারির ব্যবস্থা করা হবে। বিভিন্ন স্থানে প্রয়োজনীয় গাড়ি পার্কিংসহ মেহমানদের প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে থাকা, সময়মতো জামাত সহকারে নামাজ আদায়, বিশুদ্ধ পানীয় জল, স্বাস্থ্যসম্মত স্যানিটেশন, আলোকসজ্জা, এবং প্রয়োজনীয় ওষুধসহ বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা করার সিদ্ধান্ত হয়।
গাউছিয়া আহমদিয়া মঞ্জিলের নায়েব সাজ্জাদানশীন সৈয়দ ইরফানুল হক মাইজভাÐারী (ম.)’র সার্বিক তত্ত¡াবধানে মাইজভাÐার ওরশ শরীফ সুপারভিশন কমিটির বিপুলসংখ্যক স্বেচ্ছাসেবক ও মাইজভাÐারী স্পেশাল ফোর্স (এমএসএফ) দায়িত্ব পালন করবে। বিজ্ঞপ্তি