গাইবান্ধায় ট্রাক উল্টে প্রাণ গেল ১৩ জনের

23

পলাশবাড়ী থানার ওসি মাসুদুর রহমান জানান, ঢাকা থেকে রড নিয়ে রংপুরে যাওয়ার পথে গতকাল বৃহস্পতিবার সকালে জুনদহ এলাকায় ট্রাকটি দুর্ঘটনায় পড়ে। তিনি বলেন, ‘ঝড়ের মধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি সড়কের পাশে উল্টে যায়। তাতে ট্রাকের ওপরে থাকা ১৩ জন ঘটনাস্থলেই নিহত হন’।
নিহতদের মধ্যে সাতজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা মহদীপুর ইউনিয়নের ছোট ভগবানপুর গ্রামের খলিলুর রহমানের ছেলে আব্দুল মোত্তালিব ওরফে মহসিন মিয়া (২৩), কুড়িগ্রামের উলিপুর উপজেলার করপোড়া গ্রামের মহিউদ্দিনের ছেলে মিজানুর (২৭), রংপুরের পীরগঞ্জ উপজেলার ঘোলঘরিয়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ইমরান মিয়া (৩০), একই উপজেলার ধরলাকান্দি গ্রামের ফুল মিয়ার ছেলে ইছাহাক আলী (১৮), একই উপজেলার ধোরাকান্ত গ্রামের আব্দুস সামাদের ছেলে শামছুল আলম (৬৫) ও তার নাতি সোয়াইত (৭) ও একই জেলার কাউনিয়া উপজেলার রামচন্দ্রপুর গ্রামের আব্দুল মতিন মিয়ার ছেলে শরিফুল ইসলাম (৩০)।
তবে এ ঘটনায় এখনও আহত কারও সন্ধান পাওয়া যায়নি।
পুলিশ সুপার তৌহিদুল ইসলাম বলেন, ‘আমরা দুর্ঘটনার খবর পেয়ে গিয়েছিলাম। ট্রাক ও রড সরাতে গিয়ে ১৩ জনের মৃতদেহ রডের নিচে চাপা পড়া অবস্থায় পাই। আমাদের ধারণা ছিল না যে রডের নিচে এতগুলো মৃতদেহ পড়ে আছে’।
ওসি মাসুদুর রহমান বলেন, ওই বাহনে যারা ছিলেন, তারা এই লকডাউনের মধ্যে বাস বন্ধ থাকায় রাতের ট্রাকে ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন বলে তারা ধারণা করেছেন। দুর্ঘটনার সময় সেখানে প্রচুর বৃষ্টি হচ্ছিল।
ট্রাক চালক ও তার সহকারী পালিয়ে গেছে বলে ধারণা করছেন পুলিশ কর্মকর্তারা। খবর বিডিনিউজের