গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা

17

পেকুয়া প্রতিনিধি

কক্সবাজারের পেকুয়ায় পুলিশ কহিনুর আক্তার (১৮) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে। রবিবার (৫মার্চ) সকাল ১০টার দিকে উপজেলার টইটং ইউনিয়নের নতুনঘোনা এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। কহিনুর নতুনঘোনা এলাকার মো.মিজানুর রহমানের স্ত্রী।
স্থানীয় লোকজন বলেন,ঘরের চালার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে কহিনুর। শ্বশুর শ্বাশুড়ির সাথে রাগ করে তিনি আত্মহত্যা করেছেন বলে জানান তারা।
প্রতিবেশীরা জানায়, পেকুয়া সদর ইউনিয়নের ভোলাইয়াঘোনা এলাকার মৃত নুরুল কবিরের মেয়ে কহিনুরের সাথে গত তিন মাস আগে মিজানের বিয়ে হয়। মিজান চট্টগ্রামের লোহাগাড়ায় একটি আসবাবপত্রের দোকানে চাকরি করে। সকালে গৃহবধূ কহিনুরের সাথে শ্বশুর আহমদ শফি ও শ্বাশুড়ির সাথে বাকবিতন্ডা হয়।তখন মিজান বাড়িতে ছিলেন না।
কহিনুরের মা মরিয়ম জানান, কিছুদিন আগে মেয়ের কিছু স্বর্ণ কৌশলে নিয়ে নেয় শ্বাশুড়ি। সকালে স্বর্ণের বিষয় নিয়ে মেয়ের সাথে তার শ্বশুর-শ্বাশুড়ির ঝগড়া হয়। তাকে মারধর করে। মোবাইল করে ঝগড়ার বিষয়টি আমাকে জানালে আমার সাথেও তাদের ফোনে তর্কাতর্কি হয়। এর কিছুক্ষণ পরে খবর পাই আমার মেয়ে নাকি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আমার মেয়ে আত্মহত্যা করেনি। তাকে মেরে ফেলা হয়েছে।
পেকুয়া থানার এসআই মো. হেশাম বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।