গভীর অরণ্যে গাছে বেঁধে সিএনজি চালকের কব্জি কর্তন

40

মহেশখালী প্রতিনিধি

মহেশখালীতে মোকাররম (২৫) নামে এক সিএনজি চালিত ট্যাক্সি চালকের ডান হাতের কব্জি কেটে নিয়েছে সন্ত্রাসীরা। গতকাল মঙ্গলবার দুপুর দেড়টায় হোয়ানক ইউনিয়নের কালালিয়াকাটা গ্রামের পাহাড়ের অরণ্যে এ ঘটনাটি ঘটেছে। মোকাররম কালারমারছড়া ইউনিয়নের বালুরডেইল এলাকার মোস্তাক মিয়ার ছেলে। মোকাররম জানান, যারা তার হাত কেটে নিয়েছে তাদের তিনি চিনেন না। তারা যাত্রী হিসাবে তার সিএনজি গাড়িতে উঠে। তাদের কথাবার্তায় তারা বাপ-ছেলে বলে মনে হয়েছে। তিনি আরও জানান, কালালিয়া কাটায় তারা সিএনজি থেকে নেমে তার ওপর হামলা করে। তাকে জোর করে টেনে পাহাড়ের ওপর তুলে ফেলে। সেখানে তার ডান হাতের কব্জি কেটে দিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। মহেশখালী হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক জানান, তাকে হাতের কব্জি কাটা অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। হাতের কাটা অংশটি আনা হয়নি। আহতের শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
ঘটনাস্থল হোয়ানক ইউনিয়নের কালালিয়া কাটা গ্রামের পাহাড়ের অরণ্যে গাছের লতা দিয়ে গাছেই বাঁধা অবস্থায় রয়েছে কাটা হাতের কব্জিটি। সেখান থেকে মহেশখালী থানা পুলিশের একটি টিম হাতের কাটা অংশটি উদ্ধার করেছে।
স্থানীয়রা জানান, আহত লোকটি পাহাড়ের দিক থেকে দৌঁড়ে এসে তাদের সামনে মাটিতে চিৎকার দিয়ে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
মহেশখালী থানার ওসি প্রণব চৌধুরী জানান, দ্রæত ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। হাতের কাটা অংশটি উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে অভিযান অব্যাহত আছে।