খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল

17

ছাত্রদল কোতোয়ালি শাখা : করোনায় আক্রান্ত সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া সুস্থতা কামনায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কোতোয়ালি থানা শাখার উদ্যোগে গত ১২ এপ্রিল বাদ মাগরিব বদরপাতি জামে মসজিদে এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে মোনাজাত পরিচালনা করেন হাফেজ মো. শফিকুল ইসলাম। এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম আহŸায়ক আব্দুল মান্নান, আন্দরকিল্লা ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আবু সৈয়দ বশর, মহানগর যুবদলে সহ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. যুবরাজ, নগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি মঈনুদ্দিন খান রাজিব, বিপ্লব, সাবেক সহ সাধারণ সম্পাদক আরশে আজিম আরিফ, ৩৩ নং ফিরিঙ্গী বাজার ওয়ার্ড ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ও কোতোয়ালি থানা ছাত্রদল নেতা মো. শহিদুল্লা রনি, মো. ডালিম, আব্দুল মালেক, জসিম উদ্দিন, মো. রাকিব প্রমুখ।

বুড়া মসজিদে দোয়া মাহফিল : বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় বোয়ালখালীর ঐতিহ্যবাহী প্রাচীনতম শ্রীপুর বুড়া মসজিদে দাওয়াতে শেফা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ১৭ এপ্রিল বাদে জোহর বোয়ালখালী উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক ও বুড়া মসজিদ এস্টেটের ওয়ারিশ মো. নুরুন্নবী চৌধুরীর উদ্যোগে ও দক্ষিণ জেলা বিএনপির আহŸায়ক আবু সুফিয়ান ও সদস্য সচিব মোস্তাক আহমেদ খানের পরামর্শে অসুস্থ বিএনপি নেতাকর্মীদের রোগমুক্তি কামনায় ২১ জন ওলামায়ে কেরামের মাধ্যমে দাওয়াতে শেফা অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিলে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনার পাশাপাশি শহীদ জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোসহ করোনায় মৃত্যুবরণকারী নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা এবং তারেক রহমান ও অসুস্থ নেতাকর্মীদের দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব আল্লামা অধ্যক্ষ শোয়েইব রেজা আলকাদেরী। দোয়া মাহফিলে শরিক হন এস্টেটের ওয়ারিশ মো. নুরুন্নবী চৌধুরী, মসজিদের পেশ ইমাম আল্লামা সোহেল আজাদ আলকাদেরী, মুয়াজ্জিন মৌলানা মো. এয়াকুব আলী, মৌলানা মাহাফুজুর রহমান আলকাদেরী, সমাজসেবক এমদাদ আনসারীসহ বিপুল সংখ্যক মুসল্লী। বিজ্ঞপ্তি