খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মাহফিল

40

স্বেচ্ছাসেবক দল চট্টগ্রাম মহানগর :
সাবেক প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপার্সন, করোনায় আক্রান্ত মাদার অব ডেমোক্রেসি, আপোসহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও রোগমুক্তি কামনায় বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল চট্টগ্রাম মহানগরের আওতাধীন ১৫ থানার উদ্যোগে ১৩ এপ্রিল খতমে কোরআন, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে অসুস্থ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। একই সাথে করোনা মহামারী থেকে দেশ ও জাতীকে হেফাজতের জন্য দোয়া করা হয়। এতে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল চট্টগ্রাম মহানগর, থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ।
চট্টগ্রাম মহানগর ছাত্রদল :
দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় চট্টগ্রাম মহানগর ছাত্রদলের উদ্যোগে আজ বাদে যোহর নগরীর জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলমগীর খানকাহ শরীফে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া ও মিলাদ মাহফিল শেষে বাংলাদেশের তিনবারের সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন দায়েম নাজের জামেহ মসজিদের পেশ ইমাম হাফেজ ক্বারী মোহাম্মদ ইব্রাহিম সাহেব। উক্ত মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের যুগ্ন আহবায়ক মোঃ সামিয়াত আমিন চৌঃ জিসান, সাবেক সহসভাপতি রাশেদ আলম, সাবেক যুগ্ন সম্পাদক মজিবুর রহমান, তারেকুল ইসলাম জনি, সাবেক সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ হানিফ, শাহাব উদ্দিন আহমেদ, শাহাদাত হোসেন নাবিল, রাসেল উদ্দিন, গিয়াস উদ্দিন সারজিল, জাবেদ উল্লাহ তারেক, ডবলমুরিং থানা ছাত্রদল নেতা এনামুল হক সজীব, ৭নং ওয়ার্ড ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক হাসান রাশেদ রায়হান, বাকলিয়া থানা ছাত্রদল নেতা ইবনে সিনা চৌধুরী, পাঁচলাইশ থানা ছাত্রদল নেতা নাফিস তানজিম আবির প্রমুখ।
চান্দগাঁও থানা ছাত্রদল :
চান্দগাঁও থানা ছাত্রদল নেতা মো. ইকবাল কবির সভাপতিত্বে চান্দগাঁও থানা ছাত্রদল নেতা মো. কায়েস’র সঞ্চালনায় এক দোয়া মাহফিল স্বাস্থ্যবিধি মেনে ওসমানিয়া গøাস ফ্যাক্টরী জামে মসজিদে সম্মুখে অদ্য বাদ আছর সময় অনুষ্ঠিত হয়। এতে দেশেনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগ মুক্তি, করামুক্তি ও দীর্ঘায়ু কামনা করা হয়। দোয়া মাহফিলের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক মো. আনিসুজ্জাম্মান, মহানগর ছাত্রদলের সাবেক সহ-সম্পাদক সাঈদুল হক ইমন, চান্দগাঁও থানা ছাত্রদল নেতা সামিউল হক, লিটন, আরমান, সাইমন, কামরুল, আব্বাস, ফাহিম, আরফাত, আরিফ, নিশান, সিরাজ, ইয়াছিন আরাফাত, শিবু, সাদ্দাম হোসেন, শরিফুল ইসলাম, আলমগীর, সাকিব, রিদোয়ান, পারভেজ, ইমতিয়াজ প্রমুখ। দোয়া মাহফিল পরিচালনা করেন ওসমানিয়া গ্লাস ফ্যাক্টরী জামে মসজিদের খতিব মাওলানা রফিকুল ইসলাম।