খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

10

পাঁচলাইশ ওয়ার্ড বিএনপি
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় নগরীর পাঁচলাইশ ৩নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে ৭ মে বাদে আসর হামিদপুর বুধা গাজী জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিলে করোনা আক্রান্ত হয়ে সিসিইউতে চিকিৎসাধীন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পাশাপাশি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোসহ মৃত্যুবরণকারী নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও অসুস্থ নেতাকর্মীদের রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়। দোয়া ও মিলাদ পরিচালনা করেন মাওলানা হাফেজ মো. আব্দুর রহিম।
উপস্থিত ছিলেন আবু সুফিয়ান, জি এম আইয়ুব খান, মো. ইদ্রিস আলী, আবদুল কাদের জসিম, হাজী মো. ইলিয়াছ, এস এম আবুল কালাম আবু, মাহবুবুল আলম, সৈয়দুল হক, মো. ইউছুপ, আনোয়ার হোসেন, জাহাঙ্গীর আলম, আবদুল হালিম কালু, মহিউদ্দীন জুয়েল, নুরু সওদাগর, আবুল কালাম আবু, মো. ইলিয়াছ প্রমুখ।
মহানগর স্বেচ্ছাসেবক দল
চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া গণতন্ত্রের প্রশ্নে কোন অপশক্তির কাছে তিনি মাথা নত করেননি। তিনি অসুস্থ মানে পুরো বাংলাদেশ অসুস্থ। তাঁর অসুস্থতার খবরে দলের নেতাকর্মী সহ সারা দেশবাসী চিন্তিত। তিনি ৭ মে বাদ জুমা ষোলশহর জামেয়া আহমদিয়া সুন্নিয়া খানকাহ শরীফে সাবেক বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে মিলাদ শরিফ ও দোয়া মাহফিল এসব কথা বলেন। এসময় বক্তব্য দেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু। উপস্থিত ছিলেন এড. সাইদুল ইসলাম, হারুনুর রশিদ, জিয়াউর রহমান জিয়া, আলী মুর্তজা, জমির উদ্দিন নাহিদ, গিয়াস উদ্দিন সেলিম, সিরাজুল ইসলাম ভূঁইয়া, হাসান মাহমুদ, মনির হোসেন, এড. এনামুল হক, আব্দুল মান্নান, মো. হাসান, মফিজ উদ্দিন সুমন, মো. ইসহাক খান, মো. লিটন, রবিউল ইসলাম, শাহাজাহান বাদশা, আকবর হোসেন মানিক, কামরুল হাসান, জসিম উদ্দিন, মো. জাহাঙ্গীর হোসাইন, মো. জাহিদুল ইসলাম, জাকির হোসেন মিশু, সাজ্জাদ হোসেন খান প্রমুখ।
আনোয়ারা উপজেলা স্বেচ্ছাসেবক দল
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় আনোয়ারা উপজেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে ৭ এপ্রিল বিকেলে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র আহ্ববায়ক কমিটির সদস্য লায়ন মো. হেলাল উদ্দিনের সার্বিক সহযোগিতায় আনোয়ারা সদরে দোয়া-ইফতার মাহফিল ও গরিব-অসহায়দের মাঝে খাবার বিতরণ হয়। এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক গাজী মো. ফোরকান, সমাজকল্যাণ সম্পাদক আবু তৈয়ব মাহির, সহ-সাংগঠনিক সম্পাদক মো. হাসান, আনোয়ারা উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা ছৈয়দুল হক, শামসুল আলম, সাইফুদ্দিন দস্তগীর, মো. মুছা, রুবেল, সুমন, মহিউদ্দিন বাহার, মুবিন, এরশাদ, জিকু, বাবলু, নয়ন, নাজিম উদ্দিন, কামরুল, লিটন, রাশেদ, হেলাল, মো. রুবেল, নাসির উদ্দিন, জাফর ও সালাউদ্দিন প্রমুখ। পরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্বাস্থ্য-দীর্ঘায়ু কামনা করে মুনাজাত পরিচালনা করা হয়। বিজ্ঞপ্তি