খাজা আজমেরী স্কুলে বিজয় দিবস উদযাপন

66

আজব খাতুন দোভাষ এডুকেশন ডেভেলপমেন্ট ট্রাস্ট পরিচালিত খাজা আজমেরী উচ্চ বিদ্যালয়, খাজা আজমেরী কিণ্ডারগার্টেন ও খাজা আজমেরী গ্রামার স্কুলের যৌথ উদ্যোগে বিজয় দিবস উদ্যাপন করা হয়। খাজা আজমেরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিসেস আইনুর নাহারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সদস্য ও ২৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, আজব খাতুন দোভাষ এডুকেশন ডেভেলপমেন্ট ট্রাস্টের সদস্য সচিব ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য নজরুল ইসলাম বাহাদুর। স্বাগত বক্তব্য দেন খাজা আজমেরী কিণ্ডারগার্টেন স্কুলের অধ্যক্ষ মনিরুজ্জামান।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খাজা আজমেরী কিণ্ডারগার্টেন স্কুলের অভিভাবক সদস্য এস এম জামাল উদ্দিন জসিম, খাজা আজমেরী গ্রামার স্কুলের অধ্যক্ষ মিসেস মাহমুদা সুলতানা এবং বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ। অনুষ্ঠানে প্রধান অতিথি বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন। ২য় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন খাজা আজমেরী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিসেস তাহমিনা ফারজানা এবং খাজা আজমেরী কিণ্ডার গার্টেন স্কুলের সহকারী শিক্ষক মিসেস ফাতেমা আফরোজ। বিজ্ঞপ্তি