খাগড়াছড়িতে অসহায় শিশুদের মানবকল্যাণ ফোরামের সহায়তা

14

 

আর্ত মানবতার সেবায় নিয়োজিত সংগঠন মানবকল্যাণ ফোরাম-বাংলাদেশ এর উদ্যোগে খাগড়াছড়িতে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য খাদ্য, শিক্ষা ও প্রয়োজনীয় আসবাবপত্র এবং একজন ক্যান্সার আক্রান্ত রোগীকে চিকিৎসা সহায়তা প্রদান অনুষ্ঠান গত১৭ জুন খাগড়াছড়ি রামকৃষ্ণ মিশনে অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম রামকৃষ্ণ সেবাশ্রমের অধ্যক্ষ স্বামী শক্তিনাথানন্দ মহারাজের সভাপতিত্বে ও সেবক ফোরামের সাধারণ সম্পাদক অজয় দত্তের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সমাজসেবক ও দানশীল ব্যক্তিত্ব অজয় কৃষ্ণ দাশ মজুমদার।
বিশেষ অতিথি ছিলেন ফোরামের প্রধান উপদেষ্টা আশুতোষ সরকার, বাংলাদেশ হিন্দু ফাউন্ডেশনের চেয়ারম্যান দুলাল মজুমদার, নাট্যজন সুদর্শন চক্রবর্তী, সমাজসেবক তাপস হোড়, প্রদীপ দাশ, কাঞ্চন তালুকদার, স্বপন সাহা, আশ্রমের সভাপতি ভূবণ মোহন ত্রিপুরা, সেবক ফোরামের সভাপতি শিমুল নন্দী।
আরো বক্তব্য দেন ফোরামের সাংগঠনিক সম্পাদক জুয়েল দে, যুগ্ম-সাধারণ সম্পাদক উদয় সিংহ, সহ-সভাপতি সজল চৌধুরী, সন্তোষ চৌধুরী, অর্থ সম্পাদক অভি দাশ, টিংকু দাশ, যাদব দাশ, সুকান্ত মজুমদার, দেবাশীষ দত্ত, খোকন চৌধুরী, রনি দাশ বিনয়, পলাশ চৌধুরী, শুভ কুন্ড, আশ্রমের সম্পাদক জয় ত্রিপুরা।
উপস্থিত ছিলেন বিশ্বজিৎ চৌধুরী, গৌতম পাল, মিন্টু চৌধুরী, সঞ্জয় চৌধুরী, রুপন দাশ, উজ্জ্বল দে, সজিব দে, উজ্জ্বল দাশ, সুকুমার চৌধুরী, সুমন দাশ, রিপন দে, বিটু মহাজন, সুজন বিশ্বাস, রবি চৌধুরী, রিটন মল্লিক, সুকুমার চৌধুরী, বাপ্পা ঘোষ, শিবু তালুকদার, মিলন দাশ, বিটু মহাজন, স্বপন দাশ, ডাল্টন বিশ্বাস প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, জীবে দয়া নয়, জীবে সেবা। যারা জীবের সেবা করে তারাই প্রকৃত মানুষরূপে পৃথিবীতে অবস্থান করেন। দানের চেয়ে উন্নত পুণ্য আর কিছুই নেই। প্রকৃত মানবসেবা করলেই ঈশ্বরের সান্নিধ্য পাওয়া যায়। মানবকল্যাণ ফোরাম জন্মলগ্ন থেকে সমাজ ও মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছে। বিজ্ঞপ্তি