ক্রিস্টাল আইসসহ দুই বিক্রেতা গ্রেপ্তার

18

মেথাম্ফিটামিনযুক্ত নতুন ধরনের মাদক ক্রিস্টাল আইসসহ দুই বিক্রেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তারা হলেন, শফিউল আলম (৩৪) ও ইয়াছিন রানা (৫০)। গতকাল বৃহস্পতিবার নগরীর খুলশী থানার মোজাফফর নগর বাই লেনে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে একশ’ ৪০ গ্রাম ক্রিস্টাল আইস জব্দ করা হয়েছে।
র‌্যাব-৭ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে মোজাফফর নগর বাই লেনের একটি ভবনে সামনে অভিযান চালিয়ে একশ’ ৪০ গ্রাম ওজনের ক্রিস্টাল আইসসহ শফিউল ও ইয়াছিনকে গ্রেপ্তার করা হয়। এসময় তারা সেখানে জব্দকৃত মাদকগুলো বিক্রির জন্য অপেক্ষায় ছিলেন। গ্রেপ্তার হওয়া শফিউল বাঁশখালী উপজেলার ছনুয়া এলাকার মোজাফফর আহমেদের এবং ইয়াছিন কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার চুপুয়া গ্রামের মৃত আবুল কালামের ছেলে। উদ্ধারকৃত ক্রিস্টাল আইসের আনুমানিক মূল্য ১৪ লাখ টাকা বলে জানিয়েছে র‌্যাব। গ্রেপ্তার হওয়া দু’জনের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।
উল্লেখ্য, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বা ডিএনসির কর্মকর্তারা শতভাগ মেথাম্ফিটামিন থাকায় সাদা রংয়ের ক্রিস্টাল আইস বিশ্বজুড়েই ভয়ঙ্কর মাদক হিসেবে চিহ্নিত বলে জানান। দেশে গত বছর দুয়েক ধরে রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ক্রিস্টাল আইস ধরা পড়ছে।